|

বাগমারায় কৃষকলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০১৯

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলা কৃষকলীগের উদ্যোগে আজ শনিবার বিকেলে ভবানীগঞ্জ বঙ্গবন্ধু কমপ্লেক্স মিলনায়তনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা ও বাগমারার সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক কে মন্ত্রীত্ব পাবার জন্য দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষক লীগের সভাপতি এমদাদুল হক দুলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মোহসীন আলী প্রামানিক, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি প্রভাষক আসাদুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসের,এসএম আহসান হাবিব ফুয়াদ, যুগ্ম সম্পাদক কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ ও বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের সদস্য কৃষিবিদ কামরুজ্জামান,সাংগঠনিক সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, আফসার আলী, গনিপুর ইউপি কৃষকলীগ সভাপতি ইউসুফ আলী, আউচপাড়ার সভাপতি জাকির হোসেন, ভবানীগঞ্জ পৌর সভাপতি বাচ্চু, শুভডাঙ্গার সম্পাদক জাহাঙ্গীর আলমসহ প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় আলোচনা সভায় বক্তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা কৃষক লীগৈর সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ কে উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়ার জন্য দাবী জানান।

দেখা হয়েছে: 576
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪