|

বাগমারায় গলাকাটা শিশু নিয়ে চলছে জল্পনা কল্পনা

প্রকাশিতঃ ১২:৫১ অপরাহ্ন | জুলাই ১৯, ২০১৯

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সুর্যপাড়া মহল্লায় বাবা-মায়ের সাথে ঘুমানো অবস্থায় সামান্য গলাকাটা এক শিশুকে নিয়ে এলাকাজুুড়ে চলছে জল্পনা কল্পনা।

আহত শিশু ভবানীগঞ্জ পৌরসভার সুর্যপাড়া মহল্লার আতিকুর রহমান মিঠুনের ছেলে মিজানুর রহমান (৫)।

এঘটনায় বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটঁনাস্থল পরিদর্শন করেছে বলে তিনি জানিয়েছে। তবে আহত শিশুটিকে উদ্ধার করে তার মা ও স্থানীয় এলাকাবাসিসহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৩ নং ওর্য়াডে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সুর্যপাড়া মহল্লায় বৃহস্পতিবার রাত ১২টার দিকে শোকেজের কাঁচ খসে পড়ে মিজানুর রহমান মিজান (৫) নামের এক শিশুর গলার পাশে কেটে যায়। রাতেই শিশুটি প্রথমে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শিশুটিকে হাসপাতালের ৩৩ নং ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওসি বলেন, রাতেই তিনি নিজে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই ঘরে শোকেজের খসে পড়া কাঁচের টুকরো পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে কোন কারণে শোকেজের কাঁচ খসে পড়ে শিশুটির গায়ের উপর পড়ে। মায়ের সঙ্গে শিশুটি মেঝেতে শুয়ে ছিল। কিন্তু এ ঘটনাটি ছেলে ধরা শিশুর গলা কাটার চেষ্টা চালিয়েছে বলে গুজব ছড়িয়ে পড়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখেছে।

শিশুর গলা কাটা বিষয়ে আতংকিত না হওয়ার জন্য এলাকাবাসির প্রতি আহবান জানান। এবং থানায় কোনো মামলা দায়ের করা হয়নি বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

দেখা হয়েছে: 349
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪