|

বাগমারায় গলায় ফাঁস দিয়ে শিক্ষকের আত্মহত্যা

প্রকাশিতঃ ২:৫১ অপরাহ্ন | ডিসেম্বর ০৮, ২০১৮

আত্মহত্যা

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলায় বড়বিহনলি গ্রামে গলায় ফাঁস দিয়ে প্রশান্ত কুমার মন্ডল (৪২) নামে এক স্কুল শিক্ষক আত্মহত্যা করেছে। শুক্রবার ভোরে লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত প্রশান্ত কুমার ম-ল উপজেলার বড়বিহনলি বালিকা বিদ্যালয়ের শিক্ষক।

বাগমারা থানার ওসি নাসিম আহমেদ বলেন, বাড়ির পাশের একটি জঙ্গলে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। তার গালায় ফাঁস দেয়া ছিল। তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন আছে কী না বর্তমানে তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিক্ষক প্রশান্ত কুমার ম-ল আত্মহত্যা করে থাকতে পারে। তবে ময়নাতদন্ত ছাড়া এখনই বিষয়টি নিশ্চিত হয়া যাচ্ছেনা। নিহতের লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান,স্ত্রীর সঙ্গে দু’বছর থেকে সম্পর্ক বিচ্ছন্ন অবস্থায় ছিলেন এই স্কুল শিক্ষক। তার বিরুদ্ধের স্ত্রীর মামলাও চলছে। তাই সেখান থেকেই হতাশাগ্রস্ত হয়ে তিনি বাড়ির লোকজনের অগোচরে আত্মতহ্যা করেছেন বলে পরিবার ও স্থানীদের ধারণা। এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।

দেখা হয়েছে: 479
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪