|

বাগমারায় জেএমবি জামায়াতসহ গ্রেফতার ৩

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৮

গ্রেফতার-atok-আটক

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল ও সংঘাত সৃষ্টির চেষ্টার অভিযোগে রাজশাহীর বাগমারা থানা পুলিশ অভিযান চালিয়ে ১ জেএমবি সদস্য ১ জামায়াত নেতা ও ব্যবসায়ীসহ ৩ জন কে গ্রেফতার করছে।

গ্রেফতারকৃতরা হলেন, জেএমবি’র তালিকাভুক্ত সদস্য কয়রা সরকারপাড়া গ্রামের মৃত কফিল উদ্দিনের পুত্র খোরশেদ আলম সরকার (৩৫), শুভডাঙ্গা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি বানাইপুর তেগাছি গ্রামের মৃত ইলিয়াস শেখের ছেলে আব্দুল জব্বার(৪৮) ও ভবানীগঞ্জ বাজারের বিশিষ্ট সার ব্যবসায়ী হাফিজুর রহমান ওরফে সার হাফিজ (৪৮)।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বলেন, মঙ্গলবার দিবাগত রাতের বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল ও সংঘাত তৈরির চেষ্টার অভিযোগ ছাড়াও বিগত সময়ে বাগমারায় বাংলা ভাইয়ের অভিযানের জঙ্গী মদদদাতা ও জঙ্গী অর্থায়নের অভিযোগ রয়েছে। এই অভিযোগে গত ১৫ নভেম্বর পুলিশ দেউলা গ্রাম থেকে উপজেলা জামায়াতের আমির সিরাজুল ইসলাম ও শ্রীপুর ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেনকে গ্রেফতার করে।

ওই দিনই বাগমারা থানার উপপরিদর্শক মাহাবুর রহমান বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০/৪৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

অজ্ঞাত আসামি হিসাবে এই তিন জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।গ্রেফাতরকৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

দেখা হয়েছে: 595
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪