|

বাগেরহাটে বাঘের সঙ্গে ধস্তাধস্তির পরও বেঁচে গেলো যুবক

প্রকাশিতঃ ১১:৫৬ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৯

অনলাইন বার্তাঃ

বাঘের সঙ্গে ধস্তাধস্তির করে সুন্দরবন থেকে প্রাণ নিয়ে ফিরলেন জেলে মাসুম হাওলাদার (৩০)। বুধবার বিকেল ৩টার দিকে পূর্ব সুন্দরবনের ধানসাগর স্টেশনের তাম্বলবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত জেলে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আ. জলিল হাওলাদারের ছেলে।

আহত জেলের সঙ্গী ভাই জাহিদুল জানান, বনবিভাগের ধানসাগর স্টেশন থেকে বড়শী দিয়ে মাছ ধরার অনুমতি (পাস) নিয়েছিলেন তারা দুই ভাই। তাম্বলবুনিয়া এলাকার খালে বুধবার বিকেল ৩টার দিকে মাছ ধরার সময় বনের ভেতর থেকে একটি রয়েল বেঙ্গল টাইগার অতর্কিত আক্রমণ করে।

বাঘটি মাসুমের ডান পায়ে আক্রমণ করে বনের মধ্যে নিয়ে যেতে থাকে। বাঘের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে তাদের চিৎকারে কাছাকাছি থাকা জেলেরা ছুটে এলে বাঘ মাসুমকে ছেড়ে বনের ভেতরে পালিয়ে যায়। শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয় মাসুমের। দ্রুত তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রিপন নাথ জানান, মাসুমের শরীরের বিভিন্ন স্থানে বাঘের কামড় ও নখের আঁচরে ক্ষত হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।

দেখা হয়েছে: 466
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪