|

বাঘায় প্রকৌশলীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিতঃ ৩:৩৪ অপরাহ্ন | ডিসেম্বর ০৮, ২০১৮

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
দাম্পত্য কলহের কারণে মেহেদী হাসান ওরফে মিলন নামে এক প্রকৌশলীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মেহেদীর বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার বাজুবাঘা নতুন পাড়া গ্রামে। বৃহস্পতিবার রাতে রাজধানীর পল্লবী থানা এলাকার এক ভাড়া বাড়িতে এই মৃত্যুর ঘটনা ঘটে।

তবে মৃতের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ দাবি করেছেন তার মেয়ে বৈশাখীকে বুধবার যেকোন সময় খুন করে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে বুলিয়ে আত্মহত্যার কথা প্রচার করা হচ্ছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, চার বছর পূর্বে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করা অবস্থায় বাঘা উপজেলার পানিকমড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ এর একমাত্র মেয়ে বৈশাখী (২৭) এর সাথে ভালবেসে বিয়ে হয় একই উপজেলার বাজুবাঘা নতুন পাড়া গ্রামের সাজদার রহমানের ছেলে মেহেদী হসান ওরফে মিলন (৩০) এর। এই বিয়ের ২০ দিন পূর্বে ঢাকার এক প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে যোগদান করে মিলন।

মিলনের বাবা সাজদার রহমান জানান, আমার ছেলের শ্বশুর এর চেয়ে আমরা অনেক গরিব। এ কারণে বিয়ের পর থেকে আমার ছেলের বৌ তার স্বামীসহ আমাদের সাথে খারাপ ব্যবহার করে আসছে। শুধু তাই নয়, দালানবাড়ি করতে না পারার কারণে পরপর দুই বার আমার ছেলে তার বৌকে নিয়ে ঢাকায় ঈদ করেছে। পরবর্তীতে আমার ছেলের পাঠানো টাকা দিয়ে গ্রামে একতলা একটি বাড়ির কাজ শুরু করি। এ কাজ এখনও শেষ হয়নি।

ইতোমধ্যে আমার স্ত্রীর নামীয় জমি বিক্রি করে সেখান থেকে কিছু টাকা আমার মেয়েকে দেয় আর বাকি টাকা ঘরের পেছনে ব্যয় করি। এ ঘটনায় আমি কেন মেয়ে জামাইকে টাকা দিলাম-তা নিয়ে আমার ছেলের সাথে তার স্ত্রীর বিরোধ চলতে থাকে।

সর্বশেষ বৃহস্পতিবার (০৬-১২-১৮) সন্ধ্যায় আমার ছেলে অফিস থেকে বাসায় ফিরে তার স্ত্রীর ঝুলন্ত লাশ দেখে আমাদের সবাইকে বিষয়টি অবগত করে। তবে বৈশাখীর বাবা মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ দাবি করেছেন তার মেয়েকে হত্যা করে ঘরের ফ্যানের সাথে ওড়না দিয়ে লাশ ঝুলিয়েছেন তার জামাই মিলন। এর কারণ হিসাবে স্বামী স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের কথা উল্লেখ করেন তিনি।

এদিকে ঢাকা থেকে মোবাইল ফোনে বৈশাখীর বড় ভাই সৌরভ স্থানীয় সাংবাদিকসহ তার পরিবারকে জানিয়েছেন বৈশাখীকে বৃহস্পতিবার মারা হয়নি। তাকে খুন করা হয়েছে আগের দিন বুধবার যেকোন সময়। এ কারণে তার পুরো শরীর ফুলে উঠেছে।

পরে লাশের শরীরের সমস্ত স্থানে সরিষার তেল মাখানো হয়েছে যাতে করে কোন দাগ ধরা না পড়ে। একই অভিযোগ করেন বাবা আব্দুল আজিজ। তিনি জানান, বুধবার সকাল ১১ টার সময় আমার স্ত্রী তার মেয়ে বৈশাখীকে মোবাইল করেছিল। কিন্তু আমার মেয়ে সেই ফোন রিসিভ করেনি। এমন কি পরে ফোন ব্যাকও করেনি।

ঢাকার পল্লবী থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পোস্টমর্টাম করানো হয়েছে। এর রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। কারণ পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ পায়নি। মৃত্যুর পর লাশ তার স্বামী নিজেই নামিয়েছে।

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪