|

বাবরের স্ত্রী তাহমিনা জামানের আগমনে জনতার ঢল

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০১৮

শহীদুল ইসলাম, (নেত্রকোণা)

নেত্রকোণা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনে বিএনপির মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান (শ্রাবণী) নির্বাচনীয় এলাকায় এসেছেন। বুধবার (১২ ডিসেম্বর) সকালে এলাকায় আসার পথে আটপাড়া উপজেলার তেলিগাতি নামক স্থানে পৌছলে আওয়ামীলীগ সমর্থকরা তার গাড়ী গতিরোধ করে।

এ খবর ছড়িয়ে পড়লে নির্বাচনি এলাকার বিএনপি সমর্থকরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে নিয়ে আসে। বিকালে উপজেলার আহমদ বশরী (রাঃ) বুড়া পীরের মাজার জিয়ারতের মাধ্যমে তার নির্বাচনী প্রচারনা শুরু করেন।

এ উপলক্ষ্যে বুধবার সন্ধ্যায় উপজেলার বাড়ী ভাদেরা তার নিজ বাস ভবনের সামনে নির্বাচনী আসনের বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মীদের নিয়ে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

নির্বাচনী কর্মী সভার উপজেলা বিএনপি সভাপতি এন আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোণা জেলা বিএনপির সভঅপতি সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন খান,, জেলা বিএনপি নেতা এডভোকেট মাসুদ চৌধুরী, মদন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম আকন্দ, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর গোলাম আহমেদ, মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান আ ফ ম শফিক, খালিয়াজুরী বিএনপি সভাপতি আব্দুর রউফ স্বাধীন প্রমুখ।

এদিকে দীর্ঘ প্রায় ১২ বছর পর তাহমিনা জামান ধানের শীষের প্রতীক নিয়ে বুধবার সন্ধ্যায় নিজ এলাকায় আসলে বিএনপি নেতাকর্মীরা প্রাণ ফিরে পায়। নেতাকর্মীরা দীর্ঘ দিন পর পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তাঁকে দেখার জন্য উপজেলার বটতলা থেকে মদন সদর পর্যন্ত রাস্তা দুপাশে দাঁড়িয়ে হাজারো সমর্থকরা স্বাগত জানায়।

কর্মীসভায় তিনি একটি সুন্দর পরিবেশে সুষ্ঠু নির্বাচনের দাবী করেন। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে জনগণের ভোটে বিজয়ী হয়ে স্বামীর অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করবেন।

দেখা হয়েছে: 636
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪