|

ঝিনাইদহে মানসিক প্রতিবন্ধি নারী বাবা ছাড়াই কন্যা সন্তান জন্ম দিলেন মা

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ন | মে ২৬, ২০১৮

ঝিনাইদহে মানসিক প্রতিবন্ধি নারী বাবা ছাড়াই কন্যা সন্তান জন্ম দিয়ে মা

ঝিনাইদহ সংবাদাতাঃ
ঝিনাইদহ সদর উপজেলার গান্না এলাকায় অজ্ঞাত পরিচয়ের এক মানসিক প্রতিবন্ধি নারী কন্যা সন্তান জন্ম দিয়েছে। শুক্রবার সকালে গান্না বাজারের মুক্তিযোদ্ধা মসিউর রহমান ডিগ্রী কলেজের পেছনের মাঠে ওই অজ্ঞাত নারী সন্তান জন্মদানের পর অচেতন হয়ে পড়ে।

এ সময় প্রতিবেশি জরিনা বেগম বিষয়টি দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাছির মালিথাকে খবর দেন। জরিনা বেগম জানান, সন্তান প্রসবের পর জ্ঞান ফিরলে অজ্ঞাত ওই নারী ছুটে ছুটে দৌড় মারছিলো। এ সময় সে সন্তানের দিকে আঙ্গুল তুলে বলতে থাকে “এই তুরা নিয়ে যায়, তুরা নিয়ে যা”।

গান্না ইউনিয়নের মেম্বর জয়নাল আবেদীন জানান, সকাল ছয়টায় দিকে কলেজের পশ্চিম মাঠে অজ্ঞাত পরিচয়হীন এই মহিলা সন্তান প্রসব করে অচেতন হয়ে পড়ে। খবর পেয়ে মা ও নবজাতককে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়।

ঝিনাইদহে মানসিক প্রতিবন্ধি নারী বাবা ছাড়াই কন্যা সন্তান জন্ম দিয়ে মা

গান্না চেয়ারম্যান ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন খবরের সত্যতা স্বীকার করে বলেন, মানসিক প্রতিবন্ধি নারীটি এলাকায় ঘোরাফেরা করতো। তার নাম ঠিকানা ও পরিচয় কেও জানে না। তবে ভাষা শুনে বোঝা যায় মহিলাটির বাড়ি কুমিল্লা জেলায়।

স্থানীয়রা জানান, স্কুল, কলেজ ও দোকানের বারান্দায় রাত যাপনের কারণে কারো লালসার শিকার হয় মানসিক প্রতিবন্ধি নারী। এরপর সে গর্ভবতি হয়ে পড়ে। ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অপুর্ব কুমার জানান, বর্তমানে মা এবং নবজাতক শিশুটি সুস্থ আছে। হাসপাতাল থেকেই তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

দেখা হয়েছে: 843
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪