|

বাবা-মায়ের কবর জিয়ারত ও দোয়ানুষ্ঠানে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী

প্রকাশিতঃ ১:৫০ অপরাহ্ন | সেপ্টেম্বর ২২, ২০১৮

বাবা-মায়ের কবর জিয়ারত ও দোয়ানুষ্ঠানে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী

মাসুদ হোসেন, চাঁদপুর :
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারি গ্রামের নিজ বাড়িতে তাঁর মরহুম বাবা-মায়ের কবর জিয়ারত এবং মিলাদ অনুষ্ঠান শেষে তবারকের আয়োজন করেন।

তিনি শুক্রবার (২১ সেপ্টেম্বর) পবিত্র আশুরা উপলক্ষে নিজ বাড়ির মসজিদে আছরের নামাজ আদায় করেন এবং নামাজ পরবর্তী মিলাদ মাহফিলে এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী মানুষের মাঝে নিজ হাতে তবারক বিতরণ করেন।

এসময় অনুষ্ঠানে আগত সকল অতিথি ও এলাকাবাসীর খোঁজ খবর নেন। মিলাদ পরবর্তী স্থানীয় ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

ঐতিহ্যবাহী শামছুল উলুম মহামায়া মাদ্রাসার শিক্ষক এর মিলাদ ও দোয়া পরিচালনায় অনুষ্ঠানে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর হাইমচর-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদোয়ান খান বোরহানসহ কয়েক’শ এলাকাবাসী, শিশু ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাবা-মায়ের কবর জিয়ারত ও দোয়ানুষ্ঠানে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪