|

বারহাট্টা ইউআরসিতে প্রাথমিক শিক্ষকদের মার্কার প্রশিক্ষণ শুরু

প্রকাশিতঃ ১১:৪৩ অপরাহ্ন | অক্টোবর ৩১, ২০১৯

বারহাট্টা ইউআরসিতে প্রাথমিক শিক্ষকদের মার্কার প্রশিক্ষণ শুরু

নিজস্ব প্রতিবেদকঃ ৩১ অক্টোবর ২০১৯ তারিখ থেকে শুরু হলো নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলা রিসোর্স সেন্টারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ৩ দিন ব্যাপী ÔCompetency based item development, marking and test administrationÕ (মার্কার) বিষয়ক প্রশিক্ষণ।

প্রশিক্ষণটির শুভ উদ্ভোধন করেন বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মাইনুল হক। প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে কাজ করছেন বারহাট্টা উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর এ এইচ এম শরীফুল্লাহ এবং সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আবু বায়হান খান।

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তর বেশ কয়েক বছর যাবত এ প্রশিক্ষণের আয়োজন করে আসছে। এ অর্থ-বছরে বারহাট্টা উপজেলায় ৪ ব্যাচে ১২০ জন শিক্ষক এ প্রশিক্ষণ গ্রহণ করবেন।

বারহাট্টা উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর এ এইচ এম শরীফুল্লাহ জানান এই প্রশিক্ষণ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণের পেশাগত দক্ষতা বৃদ্ধিতে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার বিনয় চন্দ্র শর্মা ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো: রুহুল আমিন।

দেখা হয়েছে: 742
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪