|

ময়মনসিংহে বাসখাদে পড়ে শিশুসহ ৩ জন নিহত

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ন | এপ্রিল ১০, ২০১৮

বাসখাদে-পড়ে-Three people, including a child, were killed in a road accident in Mymensingh

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ফেনটলি ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সঙ্গে সংঘর্ষ হয়ে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে মা ও শিশু কন্যাসহ ৩ জন নিহত হয়েছে। এঘটনায় অন্তত আরও ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা গুরতর আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে।

মঙ্গলবার (১০ এপ্রিল ) রাতে উপজেলার মধুপুর এলাকার শেরপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। তবে হতাহতোদের নাম পরিচয় পাওয়া যায়নি।

তারাকান্দা থানার ওসি মাজহারুল হক এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা শেরপুরগ্রামী একটি যাত্রাবাহী বাস শেরপুরের উদ্দশ্যে যাচ্ছিলেন। পরে উপজেলার মধুপুর এলাকায় বাসটি পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ফেনটলী গাড়ীর সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। তখন বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই অজ্ঞাত এক পুরুষ নিহত হয়। তখন এ ঘটনায় অন্তত আরও ১০ জন গুরত আহত হয়।

 

ময়মনসিংহে-বাসখাদে-পড়ে-Three people, including a child, were killed in a road accident in Mymensingh

তিনি আরও জানান, খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা গুরতর আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতাল আসার পর অজ্ঞাত মা ও ৪ মাসের এক শিশু কন্যার মৃত্যু হয়। বাকী ৮ জনকে মমেক হাডপাতালের ৬ নং ও ৯নং ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে মমেক হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগের এক চিকিৎসক জানিয়েছেন, হতাহতোদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজন রয়েছে। তবে চিকিৎসা চলছে।

দেখা হয়েছে: 673
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪