|

বাসের চাপায় সিএনজিও চালকসহ নিহত ৪ আহত ৯

প্রকাশিতঃ ৪:২৯ অপরাহ্ন | অগাস্ট ২১, ২০১৮

সড়ক দূর্ঘটনা

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে একই স্থানে সকাল বিকালে বাস চাপায় সিএনজিও চালকসহ নিহত ৪ আহত ৯। এ ঘটনায় সিএনজিতে থাকা অপর ২ যাত্রী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৫টা ও বিকেল ৫টায় রংপুর-বগুড়া মহাসড়কের উপজেলার সদরের মহেশপুর নামক স্থানে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রংপুর থেকে সিরাজগঞ্জগামী জেনিন এন্টারপ্রাইজের একটি বাস উপজেলার মহেশপুর নামক স্থানে পৌঁছিলে ধাপেরহাট থেকে পলাশবাড়ী উদেশ্যে ছেড়ে আসা একটি সিএনজিকে ওভারটেক করার সময় সামনে থাকা সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ ৩ জন নিহত হয়।

আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাথমিক ভাবে নিহতদের পরিচয় নিশ্চিত করা সম্ভব হয় নি।

ঘটনার পর বাস চালক পলাশবাড়ী উপজেলা সদরে এসে বাস থেকে নেমে সটকে পড়েন। পুলিশ বাসটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। খবর পেয়ে তৎক্ষনাৎ পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মেজাবাউল হোসেন, হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শনসহ উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছেন।

দেখা হয়েছে: 630
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪