|

বাস-সিএনজি সংঘর্ষে ময়মনসিংহে নিহত ২

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | অক্টোবর ০২, ২০১৯

বাস-সিএনজি সংঘর্ষে ময়মনসিংহে নিহত ২

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সদর উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। বুধবার (২ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার আলালপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাকান্দা উপজেলার কোদালদর গ্রামের সিএনজিচালক আইনুল হক (৩৫) ও অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি (৪০)। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বেলা ১১টার দিকে সদর উপজেলার ময়মনসিংহ-শেরপুর সড়কের আলালপুরে শেরপুরগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজিচালক আইনুল হক মারা যান।

স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসিধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। দুর্ঘটনার কারণে প্রায় দেড় ঘণ্টা ময়মনসিংহ-শেরপুর সড়কে যান চলাচল বন্ধ ছিল।

কোতোয়ালী মডেল থানা পুলিশের ওসি মাহমুদুল ইসলাম বলেন, চালক ও সহকারী বাস ফেলে পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 401
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪