|

লক্ষ্মীপুরে বিআরডিবি কর্মচারীদের অবস্থান ও স্মারকলিপি প্রদান

প্রকাশিতঃ ১:৫৭ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০১৯

লক্ষ্মীপুরে বিআরডিবি কর্মচারীদের অবস্থান ও স্মারকলিপি প্রদান

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) তে বাস্তবায়নধীন প্রকল্প / কর্মসূচীকে প্রস্তাবিত ‘ বঙ্গবন্ধু দারিদ্র্য দূরীকরণ ফাউন্ডেশন ‘ না করে ‘ বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তর’ এ রূপান্তারিত করার দাবিতে লক্ষ্মীপুরে অবস্থান ও স্মারকলিপি প্রদাান করেছেন বিআরডিবি কর্মচারী সংসদ লক্ষ্মীপুর শাখা।

বুধবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসক কার্যালয় সামনে সংগঠনটির কর্মরত কর্মচারীরা অবস্থান নেন এর পর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ও পল্লী উন্নয়ন বোর্ড লক্ষ্মীপুর শাখার উপ-পরিচালক সাধনা রাণী দেবনাথ এর হাতে স্মারকলিপি প্রদান করেন।

এতে উপস্থিত ছিলেন বিআরডিবি কর্মচারী সংসদ লক্ষ্মীপুর জেলা সভাপতি জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সহ সভাপতি মামুনুর রশিদ, আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক রাশেদ আলম ভুইয়া, কার্যকরী সভপতি প্রনতি রাণী কুরী লক্ষ্মীপুর ইউসিসিরর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভপতি আব্দুস সহিদ, ফিল্ড অরর্গানাইজির ফেরদাউস বেগমসহ প্রমূখ।

এসময় বক্তরা বলেন,বাংলাদেশ সরকারের দারিদ্র্য বিমোচন কর্মসূচি বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভ’মিকা পালনকারী প্রতিষ্ঠান বিআরডিবির বিভিন্ন প্রকল্প/কর্মসূচিতে কর্মরত প্রায় ৮ হাজার কর্মকর্তা /কর্মচারি গ্রামীণ দরিদ্র ও সুবিধাবঞ্চত জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

যার ফলশ্রুতিতে বিআরডিবির কাজে স্বীকৃকিস্বরূপ ২০১০ সালে বাংলাশে উন্নয়ন গবেষণা (বিআইডিএস) কর্তৃক সম্পাদিত সমীক্ষায় জিডিপিতে বিআরডিবির অবদান ১.৯৩%উল্লেখ করা হয়েছে।

লক্ষ্মীপুরে বিআরডিবি কর্মচারীদের অবস্থান ও স্মারকলিপি প্রদান

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪