|

বিএনপির এখন নির্বাচনী মূল অস্ত্র গুজব-নৌমন্ত্রী

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | ডিসেম্বর ২১, ২০১৮

বিএনপির এখন নির্বাচনী মূল অস্ত্র গুজব-নৌমন্ত্রী

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর:
মাদারীপুর-২ নির্বাচনী এলাকার আওয়ামীলীগ এর প্রার্থী নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান শুক্রবার(২০ অক্টোবর) মাদারীপুরের এক নির্বাচনী আলোচনা সভায় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, এখানে যে কোন দলের শান্তিপূর্ণ ভাবে কাজ করার সুযোগ রয়েছে।

কাজ না করে বিএনপি এখন ব্যস্ত সময় পাড় করছে গুজব ছড়াতে। তাই বিএনপির এখন নির্বাচনী মূল অস্ত্র গুজব। তারা গুজব ছড়িয়ে জনগণের মধ্যে বিভ্রান্তি তৈরি করছে।

শাজাহান খান এসময় মাদারীপুরের জনগনকে তাদের থেকে সতর্ক থাকার আহবান জানান।

এদিকে বিএনপির প্রার্থী মিল্টন বৈদ্য মাদারীপুর শহরের পুরানবাজার, বাদামতলা, বিসিক এলাকায় গতবুধবার দিনব্যাপী নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছেন। এ সময় তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমার সঙ্গে যারা নির্বাচনী কাজ করে তারা রাতে ঘরে ঘুমাতে পারে না। পোস্টার লাগাতে গেলে পুলিশ রাতে তাদের ধরে নিয়ে যায়।

তবে মিল্টন বৈদ্য যে এলাকায় কাজ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছিলেন, সে এলাকার স্থানীয় লোকজন বলছে, বিএনপির প্রার্থীরা এখানে শান্তিপূর্ন ভাবে কাজ করে চলে গেছে।

দেখা হয়েছে: 516
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪