|

বিএনপির ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ন | ডিসেম্বর ১৫, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীর সোনাইমুড়ীতে সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার বিকালে উপজেলার সোনাইমুড়ি বাজারে নোয়াখালী-১ (চাটখিল ও সোনাইমুড়ি আংশিক) আসনের এই প্রার্থী গুলিবিদ্ধ হন।

শনিবার বিকেল ৫টার দিকে সোনাইমুড়িতে নির্বাচনী জনসভা থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে। এসময় তার সঙ্গে থাকা বিএনপি ও ছাত্রদলের একাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলে বিএনপির নেতাকর্মীরা জানিয়েছেন। ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে গুলিবিদ্ধ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাহবুব উদ্দিন খোকনের ছেলে সাকিব মাহবুব বলেন, ‘সোনাইমুড়ি বাজারে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ চলছিল। এ সময় আমার বাবা গুলিবিদ্ধ হন।’

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আজিম বলেন, মাহবুব উদ্দিন খোকনের পিঠে ছররা গুলি লেগেছে। তার চিকিৎসা চলছে।

এ বিষয়ে সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন বলেন, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তবে এসময় কেউ গুলিবিদ্ধ হয়েছে কী না আমাদের জানা নেই।

দেখা হয়েছে: 586
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪