|

বিএনপি অতীতের কর্মকান্ডের জন্য কোনদিনই ক্ষমতায় আসবে না-ধর্মমন্ত্রী

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | জুলাই ২৭, ২০১৮

বিএনপি অতীতের কর্মকান্ডের জন্য কোনদিনই ক্ষমতায় আসবে না-ধর্মমন্ত্রী

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহে ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান বিএনপির প্রতি মন্তব্য করে বলেছেন, আগামী একাদশ জাতীয় নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে। কিন্তু আমি মনে করি বিএনপি আর কোনদিনেই ক্ষমতায় আসবে না।

কারণ বিএনপি অতীতের কর্মকান্ড, জালাও পোড়াও, হত্যা, দুর্নীতির মাধ্যমে জনগনের জান মাল নিয়ে যে প্রতারনা করেছে তা কিন্তু জনগণ ভুলে যায়নি। এসময় তিনি আ’লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, সকল সংগঠন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সমান। তাই নেত্রীর সকল নির্দেশনা মাথায় রেখে রাজনীতি করে যাবেন। আগামী একাদশ জাতীয় নির্বাচনে নেত্রী আমাকে নমিনেশন না দিলেও আমি মৃত্যুর আগ পর্যন্ত জননেত্রীর সাথে থাকবো ইনশাল্লাহ।

শুক্রবার (২৭ জুলাই) রাতে নগরীর শিববাড়ী আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবকলীগের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান ।

বিএনপি অতীতের কর্মকান্ডের জন্য কোনদিনই ক্ষমতায় আসবে না-ধর্মমন্ত্রী

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা যেভাবে ৯ বছর দেশ পরিচালনা করেছেন দেশ আর কোন দিন অন্য দেশের কাছে হাত পাততে হবে না। সকল অঙ্গনে উন্নয়নের ছোয়া লেগেছে। জনগনের জীবন মান উন্নত হয়েছে। সেবা শান্তি প্রগতির মন্ত্রে দীক্ষিত এই সংগঠনটির জন্ম হয় আজ থেকে ২৪ বছর পূর্বে। সেই থেকেই দেশের জনগণের কল্যানে আওয়ামী লীগের সকল পদক্ষেপে বাস্তবায়নে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবকলীগ। আগামী একাদশ জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল নির্দেশনা বাস্তবায়নের প্রতিশ্রুতিমুলক বক্তব্যদেন ধর্মমন্ত্রী।

অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবকলীগ সহ সভাপতি এড. মিয়া মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক উত্তম চক্রবর্তী রকেটের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা যুবলীগ সাবেক সভাপতি অধ্যাপক গোলাম সরোয়ার, জেলা আওয়ামী লীগ সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, জেলা আওয়ামী লীগ নেতা আবু সাঈদ দীন ফখরুল,জেলা তাতীলীগ সাধারণ সম্পাদক শহীদুল শহীদ,জেলা স্বেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা,যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন তালুকদার শাহানশা প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা এড. আল হোসাইন তাজ, এড. তাজুল ইসলাম খোকন, জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক শাহরিয়ার মোঃ রাহাত খান প্রমুখ। অনুষ্ঠান শুরুর দিকে কোতোয়ালী স্বেচ্ছাসেবকলীগের প্রয়াত সভাপতি আলহাজ্ব আফাজ উদ্দিন সরকার এর স্মরনে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পাশাপাশি জেলা স্বেচ্ছাসেবলীগ সভাপতি এড. এ বি এম নুরুজ্জামান খোকন এর মায়ের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

এরপর জমকালো আয়োজনের মধ্যদিয়ে কেক কেটে ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

বিএনপি অতীতের কর্মকান্ডের জন্য কোনদিনই ক্ষমতায় আসবে না-ধর্মমন্ত্রী

দেখা হয়েছে: 624
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪