|

বিএনপি একটি সন্ত্রাসী দল- ওবায়দুল কাদের

প্রকাশিতঃ ৭:২৪ অপরাহ্ন | অক্টোবর ১২, ২০১৮

বিএনপি একটি সন্ত্রাসী দল- ওবায়দুল কাদের

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

পদ্মা সেতু পরিদর্শনে এসে সড়ক পরিবহন ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘২১ আগস্টের রায়ের পর বিএনপি একটি সন্ত্রাসী দল হিসেবে আন্তর্জাতিকভাবে সারা বিশ্বে অববিহত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় পদ্মা সেতুর শরীয়তপুর-মাদারীপুর সীমান্তবর্তী এলাকায় কাজের অগ্রগতি দেখতে এসে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এই রায়ের মধ্য দিয়ে বিএনপি সন্ত্রাসী দল হিসেবে স্বীকৃতি পেয়েছে। তারা আগেও কানাডার আদালতে টেরোরিস্ট দল হিসেবে আখ্যা পেয়েছে। এখন এই রায়ের মাধ্যমে তা পরিস্কার হয়েছে।

আগামীতে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফেরত আনার চেষ্টা করা হবে। মন্ত্রী এসময় পদ্মা সেতুর জাজিরা অংশে টোলপ্লাজার অগ্রগতি পরিদর্শণ করেন। এসময় পদ্মা সেতু প্রকল্পে পরিচালক শফিকুল ইসলাম, শরীয়তপুরের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালাদারসহ সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরও বলেন, ‘আগামী ১৪ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুরের নানা কর্মসূচীতে অংশ নিতে আসবেন। তিনি পদ্মা সেতু প্রকল্পের অগ্রগতির উদ্বোধন ও পরিদর্শন করবেন। এবং বিকেলে মাদারীপুরের শিবচর জনসভায় বক্তব্য রাখবেন।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪