|

বিএনপি ও জামায়াতের হামলায় আওয়ামীলীগ কর্মী আহত

প্রকাশিতঃ ৮:৫৯ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৯

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

যশোরের শার্শার ডিহি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে বিএনপি ও জামায়াতের হামলায় আওয়ামীলীগ কর্মী এরশাদ আলীর পুত্র জিয়াউর রহমান (৩৫)আহত হয়েছেন।

রবিবার নিবার্চনের দিন সকাল ১০টার দিকে শার্শা উপজেলা ডিহি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বিএনপি ও জামায়াতের সন্ত্রাসী বাহিনী জিয়াউর রহমানের বাসভবনের সামনে তার উপর হামলা করে ও বেধড়ক লাঠীপেটা করে তাকে মারাতœক ভাবে আহত করে ফেলে রেখে পালিয়ে যায়।

আহত জিয়াউর রহমান বলেন নির্বাচনের দিন সে বাসা থেকে ভোট কেন্দ্রে যাওয়ার পথে রঘুনাথপুর গ্রামের বিএনপি ও জামায়াতের সন্ত্রাসী বাহিনী ইমামুল,সালাম,সিরাজ,আবু কালাম, বাবুল আক্তার মিলে আমার উপর অতর্কিত হামলা করে। ঘটনার পর আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে।

আহত জিয়াউর রহমানকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত জিয়াউর রহমান সাংবাদিকদের কাছে আবেগ তাড়িত হয়ে বলেন বিএনপি ও জামায়াত ক্ষমতায় থাকতেও আমরা যারা আওয়ামীলীগ করি তারা নজিরবিহীন হামলা ও নির্যাতনের শিকার হয়েছি। এখন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকতেও নির্যাতনের শিকার হচ্ছি । আমি এর উপযুক্ত বিচার চাই, তিনি বলেন এসব কারনে ডিহি ইউনিয়নের জাতীয় নির্বাচনে ভোটের মাঠে বিএনপির পরাজয় ঘটে।

ডিহি ইউনিয়নের চেয়ারম্যান হোসেন আলী বলেন, যারা আওয়ামী লীগকে ভালোবাসেন, শেখ আফিল উদ্দীন কে ভালোবাসেন তারা আইন নিজের হাতে তুলে নিবেন না। সুযোগ পেলে সন্ত্রাসীদের ধরে পুলিশের কাছে তুলে দিবেন। তিনি আরও বলেন আমি আহত জিয়াউর রহমান কে ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ দিতে বলেছি পেলে শালিশ ও বিচারের মাধ্যমে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

শার্শা থানায় এ ব্যাপারে কোন অভিযোগ ও মামলা দায়ের করা হয়নি ।

দেখা হয়েছে: 566
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪