|

বিএনপি-জামায়াত আ.লীগের নেতাকর্মীদের হত্যা করে, ময়মনসিংহে প্রধানমন্ত্রী

প্রকাশিতঃ ৮:১১ অপরাহ্ন | নভেম্বর ০২, ২০১৮

কামাল হোসেন, ময়মনসিংহঃ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অাওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কাউকে নির্যাতন করে না, অত্যাচার করে না, আওয়ামী লীগ মানুষের উন্নয়নের কাজ করে। বিএনপি-জামায়াত সরকারে থাকার সময় ময়মনসিংহে পাকিস্তানি বাহিনীর মতো অত্যাচার করেছিল বলে অভিযোগ করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করে। এই ময়মনসিংহে তারা পাকিস্তানি বাহিনীর মতো অত্যাচার করেছিল।

শুক্রবার (২ নভেম্বর) বিকেলে ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় শেখ হাসিনা আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে কোনো নির্যাতন করে না। বিএনপি হত্যার রাজনীতি করে। আর আওয়ামী লীগ করে উন্নয়নের রাজনীতি। আওয়ামী লীগ কারো উপর নির্যাতন করে না। কাউকে কষ্ট দেয় না। কিন্তু বিএনপি আমাদের অসংখ্য নেতাকর্মী হত্যা করেছে।

সরকার প্রধান বলেন, মানুষ তার আপনজনকে হত্যার বিচার চাইতে পারে, আমাদের সেই বিচার চাওয়ার সুযোগও দেওয়া হয়নি। ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধ করতে চেয়েছিল জিয়াউর রহমান। ২০০১ সালে আওয়ামী লীগকে ষড়যন্ত্র করে নির্বাচনে হারানো হয় বলেও দাবি করেন শেখ হাসিনা। তিনি বলেন, তারপর ২০০৮ সাল পর্যন্ত এ দেশকে পিছিয়ে দেওয়া হয়েছিল।

এর আগে বিকেল সোয়া ৪ টার দিকে মঞ্চের পাশে ১৯৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ময়মনিসংহ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে মঞ্চে উপস্থিত আছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলার নেতারা।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪