|

বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালালে সহ্য করা হবে না: নৌপরিবহন মন্ত্রী

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৮

বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালালে সহ্য করা হবে না নৌপরিবহন মন্ত্রী

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

রাজধানীতে বিএনপির ডাকা শনিবারের সমাবেশের নামে সন্ত্রাসী কর্মকান্ড করলে সহ্য করা হবে না বলে শুশিয়ারি দিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি শুক্রবার সকালে মাদারীপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবারে একথা বলেন।

নৌমন্ত্রী আরো বলেন, ‘যে কারোই সভা-সমাবেশ এবং কথা বলার অধিকার আছে। তবে সমাবেশের নামে যদি কেউ সন্ত্রাসী এবং নাশকতামূলক কর্মকান্ড করে, তাহলে তা কোন ক্রমেই সহ্য করা যাবে না। সরকারও জনগণের নিরাপত্তার স্বার্থে এধরণের সমাবেশ মেনে নিবে না। এজন্যে সরকারের আইন-শৃংঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

নৌ-মন্ত্রী এসময় জাতীয় ঐক্যের নামে ড. কামাল হোসেনসহ ঐক্যের নেতাদের বিষয় সমালোচনা করেন। তিনি বলেন, ঐক্যের নামে তারা মানুষের গণতন্ত্রের অধিকার হরণ করছে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ। পরে মন্ত্রী রাজৈর উপজেলা আওয়ামীলীগের অফিস উদ্বোধনসহ নানা উন্নয়ন কর্মকান্ড পরিদর্শণ করেন।

দেখা হয়েছে: 472
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪