|

বিকাশ প্রতারক চক্রের ৩সদস্য মোবাইল সীমকার্ড ও মাদকসহ আটক

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | অক্টোবর ০৭, ২০১৮

বিকাশ প্রতারক চক্রের ৩সদস্য মোবাইল সীমকার্ড ও মাদকসহ আটক

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল পৃথক অভিযানে মাদকসহ মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ শফিকুল ও রিয়াজ হোসেন নামের প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করা হয়।

র‌্যাব সুত্রে জানা গেছে, ফরিদপুরের জেলার ভাঙ্গা থানাধীন রায়নগর এলাকার একটি চক্র মোবাইল ফোনে বিকাশের মাধ্যমে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে দীর্ঘদিন যাবৎ বিপুল অংকের অর্থ আত্মসাৎ করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার তাইজুল ইসলামের নেতৃতে (০৭ অক্টোবর) রবিবার বেলা ১২ দিকে রায়নগর এলাকায় অভিযান চালিয়ে ১। মোঃ মোস্তাফিজুর রহমান(২৭), পিতাঃ ফজলুর রহমান, (২) মোঃ শফিকুল(২০), পিতাঃ মতলেব মাতবর উভয় সাং- রায়নগর, থানাঃ ভাংগা, জেলাঃ ফরিদপুর নামে প্রতারক চক্রের দুই সদস্যকে ৩৫০পিস ইয়াবা, প্রতারনার কাজে ব্যবহৃত ০১টি ট্যাবলেট ফোন, ০৯ টি মোবাইল ফোন ও বিভিন্ন অপারেটরের ১২০ টি সীমকার্ড এবং প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেওয়া নগদ ১০,৭৫০/-টাকাসহ আটক করা হয়।

একই দিন পৃথক অভিযানে ফরিদপুরের ভাঙ্গা থানাধীন পাতরাইল এলাকায় অভিযান চালিয়ে রিয়াজ হোসেন(২৬) নামে প্রতারক চক্রের আর এক সদস্যকে ৫৫পিস ইয়াবা ট্যাবলেট, ০২ বোতল ফেন্সিডিল ও প্রতারনার কাজে ব্যবহৃত ১৬টি মোবাইল ফোন, বিভিন্ন অপারেটরের ২১১ টি সীমকার্ড এবং প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেওয়া নগদ ২,২০০/-টাকাসহ আটক করা হয়।

মাদারীপুর, র‌্যাব ৮, কোম্পানী কমান্ডার, মোঃ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৩ সদস্যকে ফোন, সিমকার্ড, মাদক ও নগত টাকাসহ আটক করা হয়। আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪