|

বিজুফুল এর মোড়ক উন্মোচন করলেন রাঙামাটি জেলা প্রশাসক

প্রকাশিতঃ ২:৫৪ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০১৮

বিজুফুল-এর-মোড়ক-Rangpur deputy commissioner unveiled Bijuful's package

জুঁই চাকমা, স্টাফ রিপোর্টার:

পার্বত্য চট্টগ্রাম তথা সমগ্র বাংলাদেশের পাঠকপ্রিয় নিউজ পোর্টাল সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর ১৪২৫ বাঙলা নববর্ষ ও বিজু উপলক্ষে বিশেষ সংখ্যা ম্যাগাজিন “বিজুফুল” এর মোড়ক উন্মোচন করেছেন রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

১১ এপ্রিল বুধবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ফিটাকেটে তিনি বিজুফুল ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন। ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম ও ম্যাগাজিন বিজুফুল এর উত্তরোত্তর সাফল্য কামনা করে সংশ্লিষ্টদের অভিনন্দন জানান ।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শফি কামাল, রাঙামাটি চারুকলা একাডেমীর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ রতিকান্ত তঞ্চঙ্গ্যা, সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও প্রধান সম্পাদক নির্মল বড়ুয়া মিলন, রাঙামাটি পৌরসভা এর সাবেক প্যানেল মেয়র মো. রবিউল আলম (রবি), অনলাইন দৈনিক রাঙামাটি প্রতিদিন এর সম্পাদক, চট্টগ্রাম প্রতিদিন এর রাঙামাটি জেলা প্রতিনিধি ও রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সহ সভাপতি চৌধুরী হারুনুর রশিদ এবং সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বার্তা সম্পাদক জুঁই চাকমা প্রমূখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 541
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪