|

ঈশ্বরগঞ্জে বিদুৎপৃষ্ঠে কলেজ ছাত্রসহ নিহত ২

প্রকাশিতঃ ৫:২৩ অপরাহ্ন | মে ০২, ২০১৮

বিদুৎপৃষ্ঠে-কলেজ-ছাত্র-Two students killed in electrocution with college students

মোঃ কমাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার পল্লী এলাকায় বৈদ্যুতিক ছেড়া তারে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে কলেজ ছাত্রসহ দুই জনের মৃত্যু হয়েছে। নিহতেরা হলেন, কৃষক চান মিয়া (৫৫) ও তার ভাতিজা কলজে ছাত্র মিস্তারুল ইসলাম (২৫)। মিস্তারুল ময়মনসিংহ সরকারী আনন্দমোহন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের অনার্স ফাইনাল বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

বুধবার (২ মে ) বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার জাটিয়া ইউনিয়নের ফানুর গ্রামে এই ঘটনা ঘটে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের গাড়ি চালক বাদল মিয়া এই খবর নিশ্চিত করে জানান, উপজেলার পানুর গ্রামে বিদ্যুৎপৃষ্টের খবর পেয়ে ইশ্বরগঞ্জ দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি একেএম বদরুল আলম জানান, চান মিয়া ক্ষেতে ধান কাটতে গেলে বিদুৎতের ছেড়া তারে জড়িয়ে যায়। এসময় তাকে বাচাঁতে গিয়ে আনন্দমোহন কলজের সমাজ বিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী মিসতারুল ইসলাম (২৫) নিজেও বিদুৎপৃষ্ঠ হয়ে মৃত্যুবরন করেন।

পরে দমকল বিভাগের উদ্ধারকর্মীর গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতাল নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোসনা করেন।

দেখা হয়েছে: 548
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪