|

জলঢাকায় বিদ্যুতের আলোয় আলোকিত হলো আরো দুটি গ্রাম

প্রকাশিতঃ ২:৫৫ পূর্বাহ্ন | এপ্রিল ৩০, ২০১৮

বিদ্যুতের-আলোয়-Two more villages are illuminated in light of lightning

নীলফামারী জেলা প্রতিনিধিঃ
শেখ হাসিনা উদ্যোগ, ঘরে-ঘরে বিদ্যুৎ এরেই অংশ হিসাবে জলঢাকায় দুটি গ্রামে সুইচ টিপে, আলো জ্বালিয়ে উদ্বোধন করলেন, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা এমপি।

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি সাব-জোনাল জলঢাকা শাখার আয়োজনে শনিবার বিকাল ও সন্ধ্যায় দুটি ইউনিয়নের রশিদপুর এবং কুটিপাড়ার ২৫২ টি পরিবারের মাঝে এ নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।

উপজেলার ধর্মপাল ইউ’পি চেয়ারম্যান ও ডাউয়াবাড়ি ইউ’পি চেয়ারম্যান রোকনুজ্জামান খোকন এর সভাপতিত্বে শুভ গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধনী এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুতের সহকারী জেনারেল ম্যানেজার প্রকৌশলী গোলাম রাব্বানী, জলঢাকা রাবেয়া চৌধুরী ডিগ্রি মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বিবেকানন্দ মোহন্ত, পল্লী বিদ্যুৎ সমিতির আঞ্চলিক পরিচালক প্রভাষক মিজানুর রহমান, শ্রমিকলীগের সভাপতি জসিয়ার রহমান, মৎস্যজীবীলীগের সভাপতি আব্দুর রহমান (মাইক), শিক্ষক আবুল কালাম আজাদ, শ্রমিক নেতা শাহিনুর রহমান, ঔষধ ব্যবসায়ী গোলাম মোস্তফা প্রমূখ।

উদ্বোধনী কালে অধ্যাপক গোলাম মোস্তফা এমপি বলেন, “আলোক শিখায় হয়ে যে জাতি যত বিদ্যুৎ ব্যবহার করে, সে জাতি তত উন্নত। শুধু বিদ্যুতের আলোয় আলোকিত হলে চলবে না আমাদেরকে জ্ঞানের আলোয় আলোকিত হতে হবে। এজন্য সরকার বিদ্যুতের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থার উপরে বিশেষ গুরুত্ব দিয়েছে। উল্লেখ্য এ বিদ্যুৎ সঞ্চালনে সরকারের প্রতিজন গ্রাহকের জন্য খরচ হয়েছে ২৫ হাজার ৬৬টাকা।

দেখা হয়েছে: 457
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪