|

ডোমারে একই দিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২জনের মৃত্যু!

প্রকাশিতঃ ২:৪৬ অপরাহ্ন | এপ্রিল ১৪, ২০১৮

বিদ্যুৎস্পৃষ্ট-মৃত্যু-On the same day in the mortuary of electrocution two die!

নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে একই দিনে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আছিয়া বেগম (৬০) ও জয়দেব চন্দ্র রায় (২৫) নামে দুই জনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

সরেজমিনে জানাযায়, শুক্রবার দুপুরে উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের সিট মটুকপুর ৫নং ওয়ার্ডের মৃত হাচিমুদ্দিনের স্ত্রী আছিয়া বেগম বাড়ীর পার্শ্বে গরু ও ছাগলের জন্য ঘাঁস কাটতে গেলে প্রতিবেশী হাজীর উদ্দিনের ছেলে মশিয়ার রহমানের পরিত্যাক্ত সেচ পাম্পের বিদ্যুৎতের তারের সাথে জড়িয়ে মৃত্যু বরণ করেন।

অপর দিকে একই দিনে বিকালে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী বটতলী গ্রামের ৮নং ওয়ার্ডের জগদিশ চন্দ্র রায়ের ছেলে জয়দেব চন্দ্র রায় নিজ বাড়ীতে ডিসের লাইনের তারে জড়িয়ে মৃত্যু বরণ করেন।

এ সময় জয়দেবের বোন রঞ্জিতা রাণী ভাইকে বাঁচাতে গেলে সেও বিদ্যুৎ স্পৃষ্ট হয়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় সে ভাগ্যক্রমে বেঁচে যায়। এমন বেদনা দায়ক বিষয় নিয়ে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

ডোমার থানার ওসি মোকছেদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, বিদ্যুৎ স্পৃষ্টে তাদের মৃত্যু হয়, কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 339
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪