|

বিপুল সংখ্যক নকল বাটারফ্লাই-সিঙ্গার সেলাই মেশিন জব্দসহ আটক ৩

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৮

বিপুল সংখ্যক নকল বাটারফ্লাই-সিঙ্গার সেলাই মেশিন জব্দসহ আটক ৩

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর কোতয়ালীর পাটুয়াটুলী লেনের একটি বাড়ি থেকে বিপুল সংখ্যক নকল বাটারফ্লাই-সিঙ্গার সেলাই মেশিন জব্দ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ ঘটনায় মো. সাকিব হোসেন (১৯), মো. হেলাল (১৯) ও মো. রাকিব হোসেন (২০) নামের তিনজনকে আটক করা হয়েছে।

রোববার পাটুয়াটুলী লেনের ৮ নম্বর বাড়ীতে বিশেষ অভিযান চালিয়ে ওই তিনজনকে আটকসহ নকল সেলাই মেশিনগুলো জব্দ করা হয়।

সিআইডির কোতয়ালী ইউনিটের পরিদর্শক সাজ্জাদ হোসেন বলেন, বাটারফ্লাই ও সিঙ্গার সেলাই মেশিনের স্টিকার নিম্মমানের সেলাই মেশিনে ব্যবহার করে বেশি দামে বিক্রয় করে গ্রাহকের সঙ্গে প্রতারণা করা হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানকালে ওই বাড়ি থেকে স্টিকার লাগানোর সময় হাতেনাতে তিনজনকে আটক করা হয়। এ সময় সেখান থেকে ৫৩টি নকল বাটারফ্লাই, ৩টি নকল সিঙ্গার সেলাই মেশিন, ৫০টি বাটারফ্লাই সেলাই মেশিনের স্টিকার ও ১৮টি বার্ডফ্লাই সিঙ্গার মেশিন জব্দ করা হয়েছে।

সাজ্জাদ হোসেন আরো বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে আনোয়ার হোসেন ও মো. শাহিনদের নির্দেশে প্রতারণার উদ্দেশ্যে নকল স্টীকার ব্যবহার করে বাটারফ্লাই, সিঙ্গার সেলাই মেশিন তৈরী করে আসছে এবং নিম্মমানের ওই সেলাই মেশিন বাজারজাত করে ক্রেতা সাধারণের সঙ্গে প্রতারণা করছে।

এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা (নং-৩৪) দায়ের করা হয়েছে। পলাতক মামলার অপর আসামিদের আটকের জন্য অভিযান চলছে।

দেখা হয়েছে: 1143
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪