|

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | মে ২৮, ২০১৮

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

প্রতিবারের ন্যায় এবারো সাংবাদিক, রাজনৈতিক, সংস্কৃতিক, সচেতন নাগরিক, প্রশাসনিক ব্যাক্তিবর্গদের নিয়ে সরকারের সংশ্লিষ্ট বিভাগ থেকে একমাত্র নিবন্ধিত সংগঠন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিব মহাসচিব অধ্যাপক ডা: এম এ আজিজ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার ডিএসবি জয়িতা শিল্পী, ময়মনসিংহ বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. তারা গোলন্দাজ। ২৭ মে সোমবার সন্ধ্যায় নগরীরর দূর্গাবাড়ি রোডের গ্রীন পার্ক রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের জনাকীর্ন ইফতার ও দোয়া মাহফিলে বিভাগের উন্নয়নে সম্পৃক্ত হয়ে কাজ করার লক্ষ্যে সাংবাদিকদের ভূমিকার উপর গুরুত্বরোপ করে অনুষ্ঠানের প্রধান অতিথি ডা. এম এ আজিজ বলেন, আগামীর সম্ভাবনাময় শহর ময়মনসিংহের উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্ত হতে ময়মনসিংহ বিভাগীয় প্রেসকাব সহায়ক হবে বলে আমি মনে করি।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত

তিনি বলেন,স্বাস্থ্য সেবায় সরকারের অভুতপূর্ব উন্নয়ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি সাফল্যে। এই সাফল্যেকে জনগনের কাছে জানান দিচ্ছেন আপনারা সাংবাদিকরা। আগামীতে ময়মনসিংহের সকল উন্নয়ন কার্যক্রমে অতীতের মতো পাশে থেকে সারা দেশে ময়মনসিংহের চিত্র তুলে ধরবেন বলে আশা করি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় প্রেসকাব সভাপতি মাটি ও মানুষ সম্পাদক প্রকাশক এ কে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরী। সাংবাদিক স্বাধীন চৌধুরীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি দৈনিক মাটি ও মানুষের ভারপ্রাপ্ত সম্পাদক আশিক চৌধুরী, স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় প্রসক্লাবের সাধারন সম্পাদক এইচ এম ফারুক।

এতে নিজেদের বক্তব্যে আলোকিত ময়মনসিংহ সম্পাদক প্রদীপ ভৌমিক, সাংবাদিক সংগঠনের নেতা মোশাররফ হোসেন, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইয়াজদানী কোরায়শী কাজল, নাগরিক ব্যাক্তিত্ব অ্যাডভোকেট শিব্বির আহমদ লিটন শুভেচ্ছা জ্ঞাপন করেন।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত

ইফতার মাহফিলে ময়মনসিংহে বিভিন্ন সাংবাদিক সংগঠনের প্রতিনিধি ও বিভিন্ন দৈনিকের সম্পাদকগন ছাড়াও ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর জেলার সাংবাদিক নেতৃবৃন্দ ও প্রতিনিধিরা এতে অংশগ্রহন করেন। বিভিন্ন রাজনৈতিক সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, নাগরিক মঞ্চ ও পরিবেশ আন্দোলন নেতৃবৃন্দসহ ২ শতাধিক লোক এতে শরিক হন।

ইফতার মাহফিলে দেশ ও জনগণের সুখ-সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ডিএস কালিম মাদ্রাসার মাওলানা ড. এম ইদ্রিস খান। অন্যন্যদের মধ্যে জাতীয় পাটির্র জেলা সহ সভাপতি মনির চৌধুরী, সজল কোরায়শী, ড. সাহাবুদ্দিন উচ্চবিদ্যালয় এর অধ্যক্ষ সাহাবুদ্দিন, প্রমুখ উপস্থিত ছিলেন। ইফতারে বিভাগীয় প্রেসকাবের কর্মকর্তা ও সদস্য ছাড়াও সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবি ও রাজনৈতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 867
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪