|

বিরামপুরে অপহরণের অভিযোগে গ্রাম পুলিশ গ্রেফতার!

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২০, ২০২০

অপহরণ

আসাদুজ্জামান আসাদ দিনাজপুর প্রতিনিধিঃ বিরামপুরে এক ছাত্রীকে অপহরণের অভিযোগে থানা পুলিশ অপহৃতাকে উদ্ধার ও পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রাম পুলিশ জাকির হোসেনকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে প্রকাশ, পাশর্^বর্তী নবাবগঞ্জ উপজেলার এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রাম পুলিশ জাকির হোসেন দীর্ঘদিন থেকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল।

এতে রাজী না হওয়ায় চলতি এসএসসি পরীক্ষার বাংলা পরীক্ষা শেষে গত ৩ ফেব্রুয়ারি জাকির হোসেন বিরামপুর উপজেলার কুচিয়া মোড় পাকা রাস্তা থেকে ঐ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। জাকির হোসেন বিরামপুর উপজেলার টাটকপুর গ্রামের নবিরুল ইসলামের ছেলে এবং তার স্ত্রী ও ৫ বছরের শিশু পুত্র রয়েছে।

এঘটনায় অপহৃতার মা বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিরামপুর থানায় অপহরণ মামলা করলে থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রাম পুলিশ জাকির হোসেনকে (২৮) গ্রেফতার ও তার বাড়ি থেকে অপহৃতাকে উদ্ধার করেছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, অপহৃতাকে ডাক্তারী পরীক্ষার জন্য দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে তার বক্তব্য রেকর্ডের জন্য দিনাজপুর আদালতে পাঠানো হবে। আসামী জাকির হোসেনের বিরুদ্ধে বুধবার (১৯ ফেব্রুয়ারি) থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে এবং তাকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 396
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪