|

বিরামপুরে ফেনসিডিল পাচারকালে ২ যুবক আটক

প্রকাশিতঃ ৮:২৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৬, ২০২০

বিরামপুরে ফেনসিডিল পাচারকালে ২ যুবক আটক

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলার সীমান্তবর্তী বিরামপুর উপজেলায় ফেনসিডিল পাচারকালে থানা পুলিশের হাতে ২ যুবক মাদক কারবারি আটক হয়েছে।

বিরামপুর থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামানের সুদক্ষ নেতৃত্বে শনিবার (১৫ ফেব্রুয়ারী) দিবাগত রাতে থানা পুলিশের একটি টীম হিলি -বিরামপুর মহাসড়কে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময়, তাদের কাছ থেকে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃত ২ যুবক হাকিমপুর (হিলি) সীমান্ত থেকে ফেনসিডিলগুলো পাচারের উদ্দেশ্যে একটি ব্যাটারি চালিত অটো রিকশা যোগে যাত্রীবেশে বিরামপুর অভিমুখে আসছিলো।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার হাকিমপুর (হিলি) উপজেলার বড় আলীহাট এলাকার মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ সাগর আলী (২৮) এবং বিরামপুর উপজেলাধীন শৈলান ,ভগবতীপুর এলাকার মোঃ রফিক উল্লাহর ছেলে মোঃ মনোয়ার হোসেন (২৯)।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য বিশেষ আইনে একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে। আজ রবিবার (১৬ ফেব্রুয়ারী) দিনাজপুর আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন বিরামপুর থানা সূত্র।

দেখা হয়েছে: 350
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪