|

বিশ্বের সকল প্রান্তে ইসলামী ব্যাংকের সুনাম রয়েছে: জেলা পরিষদ চেয়ারম্যান

প্রকাশিতঃ ৯:২১ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০১৮

বিশ্বের সকল প্রান্তে ইসলামী ব্যাংকের সুনাম রয়েছে জেলা পরিষদ চেয়ারম্যান

মাসুদ হোসেন, চাঁদপুরঃ
চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবীদ আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেছেন, বাংলাদেশের পাশাপাশি বিশ্বের সকল প্রান্তে এই সেবাদানকারী প্রতিষ্ঠানের সুনাম রয়েছে। ইসলামী ব্যাংক সব সময়ই গ্রাহকদের হয়রানি ব্যতীত আর্থিক নিরাপত্তাসহ সর্বোচ্চ সেবা প্রদানের পাশাপাশি দেশের উন্নয়নে অগ্রনী ভূমিকা পালন করছে।

দেশের বেসরকারি সেবাদানকারী আর্থিক প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কোন প্রকার হয়রানি ছাড়া গ্রাহকদের জন্য দ্রুত সেবা নিশ্চিত করে। দেশের উন্নয়নের সাথে ইসলামী ব্যাংক অত্যন্ত ঘনিষ্টভাবে জড়িত। এই মাটি, সমাজ এই দেশ আমাদের, আমরাই তা রক্ষা করতে হবে। দেশের অর্থনৈতিক উন্নয়নের সাথে আর্থিক প্রতিষ্ঠানগুলোর সু সম্পর্ক বিদ্যমান।

তিনি আরো বলেন, ৫ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে বঙ্গবন্ধুর স্বপ্নের এই সোনার বাংলাদেশ। দেশকে রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। দেশের অর্থনৈতিক উন্নয়ন সাধন করতে হলে আমাদের পাশাপাশি ইসলামী ব্যাংক এগিয়ে আসছে এবং আগামীতে আসবে প্রত্যাশা করছি।

বৃহষ্পতিবার ১১ অক্টোবর সদর উপজেলার বাবুরহাট হাজী মোবারক শফিং কমপ্লেক্সের ২য় তলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর বাবুরহাট এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন প্রধান মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে এবং কুমিল্লা জোনের কর্মকর্তা মোঃ শাহেদ আলমের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, চাঁদপুর চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, পরিচালক হযরত আলী মিয়া, বাবুরহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবীদ মনির হোসেন গাজী।

এজেন্ট ব্যাংকিং কি? এবং কেন? এর সুবিধা নিয়ে বক্তব্য রাখেন কুমিল্লা জোনের এফ.এ.ভি.পি মুহাম্মদ মনিরুজ্জামান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের চাঁদপুর শাখার ব্যবস্থাপক ও এস এ ভি পি মোঃ মিজানুর রহমান। ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন, বাবুরহাট ব্যাংকিং কেন্দ্রের এজেন্ট অনটাইম সলিউশনের স্বত্তাধিকারী মোঃ আহসান হাবীব।

অনুষ্ঠানের শুরুতে কোরান তেলাওয়াত করেন চাঁদপুর শাখার এস.এফ.ও মোঃ আবুল হাছান। এসময় ব্যবসায়ী সহ বিভিন্ন পেশাজীবী ব্যাক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 554
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪