|

আগৈলঝাড়ায় তিন জনের বিষপানে আত্মহত্যার চেষ্টা

প্রকাশিতঃ ১২:০২ পূর্বাহ্ন | জুন ১৮, ২০১৯

আত্মহত্যার চেষ্টা

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ার পৃথক পৃথক স্থান থেকে পারিবারিক কলহ ও প্রেমে ব্যর্থ হয়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ তিন জনকে মূমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পরিবারসূত্রে জানা গেছে, উপজেলার কোদালধোয়া গ্রামের কমলেশ মন্ডলের স্ত্রী দেবিকা মন্ডল (১৮) পারিবারিক অশান্তির কারণে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। দেবিকার স্বামী কমলেশ জানান, দেড়মাস পূর্বে তাদের বিয়ে হয়।

বিয়ের আগে তার স্ত্রী’র অন্য কোন ছেলের সাথে সম্পর্ক ছিল এবং তার অমতে আমার সাথে দেবিকার বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকেই সে সংসার করবে না বলে প্রতিদিনই আত্মহত্যার হুমকি দিয়ে আসছিল। যার ধারাবাহিকতায় গতকাল রবিবার সে বিষপান করে।

অন্যদিকে একই দিন উপজেলার আস্কর গ্রামের পরিমল বালার সাথে আটমাস পূর্বে সুপ্রিয়া সাহার (২২) বিয়ে হয়। স্বামীর সাথে ঝগড়া হলে অভিমান করে সুপ্রিয়া সাহা বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

অপর ঘটনায় একই দিন উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের আনন্দ হালদারের ছেলে অমৃত হালদার (১৮) তার পছন্দমত মেয়েকে বিয়ের কথা পরিবারকে জানালে পরিবার রাজি না হওয়ায় অভিমান করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। তিনজনকেই পরিবারের লোকজন মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুল ইসলাম।

দেখা হয়েছে: 457
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪