|

গোবিন্দগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা প্রতিবন্ধী কলেজছাত্রীর অনশন

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ন | জুলাই ১৮, ২০১৮

গোবিন্দগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা প্রতিবন্ধী কলেজছাত্রীর অনশন

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে ৩ দিন ধরে অনেষন করছে এক প্রতিবন্ধী কলেজ ছাত্রী। তবে প্রেমিকার উপস্থিতি টের পেয়ে প্রেমিক সজিব মন্ডল বাড়ী থেকে পালিয়ে গেছে। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

স্থানীয়রা জানায়, গত রোববার পৌর এলাকার পান্থাপাড়া মহল্লার বগুড়া মজিবুর রহমান কলেজের ইংরেজি বিভাগের অর্নাস ২বর্ষের শিক্ষার্থী (১৯) প্রেমিক সজিবের বাড়ী গুজিয়াপাড়ায় এসে বিয়ের দাবী জানায়। এতে সজিবের পরিবার বিয়েতে অস্বীকৃতি জানালে সে ওই বাড়ীর সামনে অবস্থান নেয়।

প্রেমিকা জানান, কলেজে পড়ার সময় উপজেলার গুজিয়া পাড়া গ্রামের বেলাল মন্ডলের পুত্র সজিবের সাথে তার পরিচয় হয় এবং এক পর্যায়ে প্রেমের সম্পর্ক হয়। এর সুবাদে বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে শারীরিক সম্পর্কের মাধ্যমে একাধিক দিন বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এক পর্যায়ে এ বিষয়টি জানাজানি হলে বিয়ের জন্য চাপ দিলে গত রোববার সজিব তাকে নিজ বাড়ীতে নিয়ে আসে।

পরে পারিবারিক চাপে প্রেমিকাকে রেখে সজিব সটকে পরে। এরপর থেকে সে ওই বাড়ীর সামনে অবস্থান করছে। সজিব তাকে বিয়ে না করলে সে আত্বহত্যা করবে বলে হুমকী দেয়। এদিকে গত ৩দিনে সজিবের পরিবার মোবাইল কেড়ে নেয়াসহ নানা ভাবে তাকে নির্যাতন করছে বলেও অভিযোগ করেন ।

এদিকে সজিবের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তার মা জানান, মেয়েটি প্রাচীর টপকে বাড়ীতে প্রবেশ করার চেষ্টা করে। তার উদ্যেশ্য সন্দেহ হওয়ায় তাকে বাড়ীতে প্রবেশ করতে দেয়া হয়নি। আর যেহেতু মেয়েটি আমার ছেলের সাথে প্রেম করেছে, তারা তো আমাকে বলে করেনি তাই আমি এঘটনার দায়িত্ব নেব না।

নিরুপায় হয়ে মেয়েটির পরিবার এঘটনায় বিচার চেয়ে গত রাতে থানায় একটি এজাহার দায়ের করেছে। এলাকায় ঘটনাটি ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪