|

গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাকের এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ন | মার্চ ০৪, ২০১৮

শামসু্জ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাক (৬৮) এর রাষ্ট্রীয় মর্যাদার মাধ্যমে দাফন সম্পূর্ন হয়েছে। রবিবার বেলা ১০ টায় উপজেলার মাটিকাটা ইউনিয়নের প্রেমতলি এলাকার ডুমুরিয়া গ্রামের নিজ বাসভবনে গোদাগাড়ী মডেল থানার পুলিশের একদল চৌকস পুলিশের উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় প্রেমতলি গোরস্থানে জানাযার নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ নেওয়াজ, ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী, থানার এসআই মাসুদ করিম, মুক্তিযোদ্ধা সংসদের ইউনিয়ন কমান্ডার মুক্তিযুদ্ধা হাবিবুর রহমান ও মুক্তিযুদ্ধা কাবাজুদ্দীন প্রমুখ।

এছাড়াও উপজেলা অসংখ্য মুক্তিযোদ্ধা সহ প্রায় ৭ শতাধিক জনগণ জানাযার নামাজে উপস্থিত ছিলেন।

তিনি প্রেমতলি ডুমুরিয়া গ্রামের মৃতঃ মুন্সি নূর মোহাম্মদের ছেলে। গত শনিবার বিকাল ৫ টার দিকে চিকিৎসারত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন জাতীর এই শ্রেষ্ঠ সন্তান।

মৃত্যুকালে তিনি স্ত্রী,পুত্র, কন্যা, নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে তাঁর পরিবারের সদস্যদের হাতে ৪ হাজার টাকা তুলে দেন এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪