|

বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | জুলাই ১৮, ২০১৮

বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিবেদেক, ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সুইড রতনপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক রেশমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মাসুদ আহম্মেদ, অভিভাবক সদস্য হাজী নিজাম উদ্দিন, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সম্পাদক ফয়সাল আহমেদ ও শৈলকুপা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিহাব মল্লিক, বিদ্যালয়টি সিনিয়র সহকারী শিক্ষক সাব্বির হোসেন রাজু। প্রধান অতিথি শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি বিদ্যালয়টির নানা সমস্যা সমাধানে সহযোগিতার আশ্বাস প্রদাণ করেন।

এসময় বক্তারা, অটিস্টিক শিশুদের মেধা বিকাশে অভিভাবক ও শিক্ষকদের আরও মনোযোগী হওয়ার আহ্বান জানান। আলোচনা সভা শেষে শিশুদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

উল্লেখ্য, ২০১০ সালে প্রতিষ্ঠিত এই বিদ্যালয়টিতে বর্তমানে ৮৭ জন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক শিশু লেখাপড়া করছেন। আর পাঠদান করছেন ৭ জন শিক্ষক।

দেখা হয়েছে: 667
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪