|

সিরাজদিখানে বৃদ্ধার উপর জুয়ারির হামলা

প্রকাশিতঃ ৪:৩৫ অপরাহ্ন | জুন ০৩, ২০১৮

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের চান্দেরচর গ্রামের সাফিয়া বেগম (৫৬) নামে এক বৃদ্ধার উপর হামলার অভিযোগ পাওয়া গেছে একই গ্রামের জুয়ারী আলাউদ্দিন (৩৫) এর বিরুদ্ধে। জুয়ারীর হামলায় আহত বৃদ্ধা চান্দেরচর গ্রামের মোঃ রমজান আলীর সহধর্মীনি। এ ব্যাপারে সাফিয়া বেগম সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

ভুক্তভোগী সাফিয়া বেগম জানান, আমার বাড়ীর সামনে আমার বড় ছেলে জাহাঙ্গীরের বিদেশের বিষয় নিয়া আমাদের গ্রামের সামসুল এর সাথ কথা বলছিলাম। আলাউদ্দিন দূর থেকে আমার দিকে লক্ষ করে এসে বলে যে, তুই আমার নামে মানুষের কাছে কেন বদনাম রটাচ্ছিস। আমি তার কথার প্রতিবাদ করলে সে আমার উপর প্রচন্ড রকম ক্ষিপ্ত হয়ে প্রথমে গলা চেপে ধরে এবং আমার দুই গালে থাপ্পর মেরে মাটিতে ফেলে দিয়ে এলোপাথারি লাথি মেরে শরিরের বিভিন্ন স্থানে জখম করে। আলাউদ্দিন এলাকায় জুয়ার আড্ডা বসায় ও মাদক বিক্রি করে এবং নিজেও সেবন করে। আমি তার বিরুদ্ধে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেছি।

সিরাজদিখান থানার এস আই সারোয়ার হোসেন ভুইয়া জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 661
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪