|

সিরাজদিখানে যুবলীগ নেতা ৬৫ বছরের বৃদ্ধার মাথা ফাটিয়ে দিলো

প্রকাশিতঃ ৫:২৩ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০১৮

বৃদ্ধার-মাথা-ফাটিয়ে-দিলো-Jubo League leader Sirajdee broke the head of 65 years old

স্টাফ রিপোর্টারঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মমনা বেগম (৬৫) নামে এক বৃদ্ধাকে বেদরক মারধর করে মাথা ফাটানোর অভিযোগ পাওয়া গেছে কোলা ইউনিয়নের যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ নোভেল হাওলাদার ও তার বড় ভাই রুবেল এর বিরুদ্ধে।

যুবলীগ নেতা ও তার ভাইয়ের মারধরের পর গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধা ও তার মেয়ে রাবেয়া বেগম (৪৬)কে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মমনা বেগম ও তার মেয়ের অবস্থা আশঙ্কা জনক মনে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫ টায় উপজেলার কোলা ইউনিয়নের কোলা গ্রামের মোবারক চেয়ারম্যানের বাড়ীর পাশের রাস্তায় এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রায় ১৭ মাস পূর্বে যুবলীগ নেতা নোভেল হাওলাদারের বড় ভাই বৃদ্ধা মমনা বেগমের কাছ থেকে ২০ হাজার টাকা ধার হিসেবে নেয়। উক্ত টাকা মমনা বেগম চাইতে গেলে মমনা বেগম সহ তার মেয়েকে রাস্তায় ফেলে বেদরক মারধর করে যুবলীগ নেতা মোঃ নোভেল হাওলাদার ও তার বড় ভাই রুবেল।

কোলা ইউনিয়ন আওয়ামী যুবলীগে সাধারণ সম্পাদক মোঃ নোভেল হাওলাদার এর কাছে এব্যপারে জানতে চাইলে তিনি জানান, আমি তাদেরকে মারিনি। আমার বড় ভাই হালকা মেরেছে। তবে যা হয়েছে এবিষয়ে আমি সমাধানের চেষ্টা করবো।

কোলা ইউনিয়ন ৪,৫,৬ নং সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রওশনারা বেগম জানান, আহত অবস্থায় রাস্তা থেকে আমি তাদের দুইজনকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভতি করি। ঐখান থেকে ঢকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তার রেফার্ড করেছে তাদের অবস্থা আশঙ্কাজনক বলে। তিনি আরো জানান, মানুষ মানুষকে এভাবে মারে? ওরা গরিব ও অসহায় বলেই তাদেরকে এই ভাবে মেরেছে। কিন্তু গরিবরাতো সঠিক বিচার পায়না। তবে আমি প্রশাসন এবং সমাজের কাছে আশাবাদি যেন তারা ন্যায় এবং সুষ্ঠ বিচার পায়।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে গুরুতর আহত এবং রক্তাক্ত অবস্থায় মমনা বেগম বলতে থাকেন, ওই কিয়ের আওয়ামীলীগ নেতারে বাবা, আমার পাওনা টেকা চাইতে গেছি দেইখা রাস্তার বিতরেই আমারে জুতা লইয়া আইছে বারি দিতে। পরে আবার আমারে কয় তরে জাইত্তা দরমু। অর বড় ভাই আইয়া রড দিয়া আমারে আর আমার মাইয়ার মাথা বাইরাইয়া ফাটাইয়া দিছে। আমাগো কেউ নাই দেইখা ওরা আমাগো এমনে মারলো। আল্লাহ যে অগো বিচার করে। আমি থানায় গেছিলাম কেস করতে ডারদা স্যার কয় আগে হাসপাতালে যান। পরে কেস করতে আইয়েন।

এব্যপারে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 490
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪