|

বেগম সায়রা মহসিন এমপি’র আখাইলকুড়া হাফিজীয় মাদ্রাসা পরিদর্শন

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | জুলাই ২৭, ২০১৮

বেগম সায়রা মহসিন এমপি'র আখাইলকুড়া হাফিজীয় মাদ্রাসা পরিদর্শন

আব্দুর রহমান আব্দুল্লাহ, মৌলভীবাজার প্রতিনিধিঃ

আজ শুক্রবার বেলা ৩ ঘটিকার সময় মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহি দ্বীনি প্রতিষ্ঠান আখাইলকুড়া হাফিজীয়া মাদ্রাসায় মৌলভীবাজার জেলার সাবেক এমপি জনাব মৃত সৈয়দ মহসিন আলীর সহধর্মিণী বর্তমান এমপি জনাবা বেগম সায়রা মহসিন এক মহৎ উদ্যোগ সফল করার উদ্দেশ্যে মাদ্রাসা পরিদর্শন করেন।

এসময় মাদ্রাসায় উপস্থিত ছিলেন- আখাইলকুড়া হাফিজীয় মাদ্রাসার সভাপতি জনাব আলহাজ্ব আব্দুল বারি সাহেব। উপস্থিত ছিলেন- মাদ্রাসার সাধারণ সম্পাদক ৫নং আখাইলকুড়া ইউ,পির সাবেক মেম্বার জনাব মুশাহিদ মিয়া সাহেব। উপস্থিত ছিলেন আখাইলকুড়া হাফিজীয় মাদ্রাসার প্রধান শিক্ষক জনাব হাফিজ আব্দুল মোত্তালিব সাহেব (মাঃজি)।

উপস্থিত ছিলেন- আখাইলকুড়া জামে মসজিদের সম্মানিত খতিব জনাব মোস্তফা কামাল সাহেব। এছাড়াও উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক নেতৃবৃন্দগণ।

বেগম সায়রা মহসিন এমপি'র আখাইলকুড়া হাফিজীয় মাদ্রাসা পরিদর্শন

বেগম সায়রা মহসিন মাদ্রাসার আঙিনার চারপাশ ঘুরে দেখেন এবং মাদ্রাসার পূর্ণ নির্মান কাজের সাফলতা কামনা করেন এবং মাদ্রাসার ম্মৃতি বিজড়িত কর্মের পূর্ণতার আত্মবিশ্বাস দিয়ে যান।

জনাব সায়রা মহসিন যখন মাদ্রাসা পরিদর্শন করার উদ্দেশ্যে মাদ্রাসার গেইটে এসে ডপ করেন- তখন মাদ্রাসার ছাত্রদের সুন্দর শৃঙ্খলা এবং অতিতি স্বাগতসম্ভাষণায় মাদ্রাসার ছাত্রদের আদর্শের বৈশিষ্ট্যতায় মুগ্ধ হয়ে তাদেরকে সাধুবাদ জানান।

মাদ্রাসায় লেখাপড়া ছাত্ররাই হচ্ছে দ্বীন ইসলামের মূল খুঁটি। মাদ্রাসা থেকে লেখাপড়া করে সুন্দর জীবন বিনির্মাণ সহ সমাজ এবং রাষ্ট্রের জন্য আদর্শের কর্ণধার হওয়া সম্ভব। মাদ্রাসায় রয়েছে ইসলামের পরিপূর্ণ শিক্ষা।

পরিশেষে মাদ্রাসার শিক্ষালয় পরিদর্শন করে মাদ্রাসার প্রধান শিক্ষক জনাব হাফিজ আব্দুল মোত্তালিব সাহেবের মাধ্যমে দয়াময়ের নিকট দু’হাত তুলে মাদ্রাসার অগ্রযাত্রার উন্নতি কামনা করে দোয়া করেন।

দেখা হয়েছে: 755
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪