|

বেনাপোলে একাধিক মামলার আসামীর মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১১:৪৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৪, ২০২০

বেনাপোলে একাধিক মামলার আসামীর মরদেহ উদ্ধার

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের বেনাপোল পৌরসভার ভবারবেড় গ্রাম থেকে মাদক সহ একাধিক মামলার আসামী মঈন উদ্দিন নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে বেনাপোল বাজারে অবস্থিত হোটেল হক ইন্টারন্যাশনাল পিছনে একটি পুকুর থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। মঈন উদ্দিন বেনাপোল ভবেরবেড় গ্রামের আব্দুস সালামের ছেলে।

নিহতের স্বজন ও প্রতিবেশিরা জানাই, চার থেকে পাচ জন অপরিচিত লোক মঈন উদ্দিনকে মারধার করে অজ্ঞান অবস্থায় পানিতে ফেলে দেয়। এসময় প্রতিবেশিরা এগিয়ে আসলে দূর্বত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান জানান, নিহতের নামে বেনাপোল পোর্ট থানায় মাদক সহ একাধিক মামলা রয়েছে। লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 282
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪