|

বেনাপোলে বিপুল পরিমান আমেরিকান ডলারসহ আটক ১

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৫, ২০১৮

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি:

যশোরের বেনাপোল সীমান্ত থেকে বিপুল পরিমান ডলার সহ একজনকে আটক করেছে বিজিবি। শনিবার সকাল ৮টার সময় প্যাসেন্জার টার্মিনালে সামনে থেকে ২০হাজার ২০০ শত আমেরিকা ডলার, ৭ হাজার ৫শত ভারতীয় রুপি, ১৮ হাজার বাংলাদেশী টাকা ও ৭টি দামী মোবাইল সেট সহ মোহাম্মদ হক (৫০)নামে এক পাচারকারীকে আটক করেছে ।

সে গাজীপুর জেলার সদর থানার নিলনগর কালের ভিটা এলাকার ফজলুর এর ছেলে।আটক পাসপোর্ট যাত্রী পাসপোর্ট নাম্বার বিআর ০৭৫২০৩৯।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল কাশেম জানান, গোপন সংবাদে জানতে পারি এক পাসপোর্ট যাত্রী ভারত থেকে বিপুল পরিমান আমেরিকান ডলার ও ভারতীয় রুপি নিয়ে বাংলাদেশ কাস্টমস পার হয়ে প্যাসেন্জার টার্মিনালে সামনে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে নায়েব সুবেদার আবুল কাশেম,ল্যান্স নায়েক আব্দুর রহমান, ল্যান্স নায়েক নজরুল ইসলাম ও সিপাহী সিদ্দিকুর রহমান সেখানে অভিযান চালিয়ে আমেরিকা ডলার, ভারতীয় রুপি, বাংলাদেশী টাকা ও মোবাইল সহ তাকে আটক করেন । সব মিলে যার মূল্য প্রায় ২০লাখ টাকা বলে বিজিবি জানিয়েছে।

আইসিপি বিজিবি ক্যাম্পে আমেরিকা ডলার, ভারতীয় রুপি, বাংলাদেশ টাকা ও মোবাইল সহ মোহাম্মদ হক নামে একজন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল আরিফুল হক।

দেখা হয়েছে: 402
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪