|

বেনাপোলে মুদিদোকানে চুরি শিশু আটক

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ন | জুন ১৩, ২০১৮

বেনাপোলে মুদিদোকানে চুরি শিশু আটক

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

বেনাপোল বাজারে চোর সিন্ডিকেটের দ্বারা প্রভাবিত হয়ে চুরি করতে যেয়ে আব্দুল কাদের (১০) নামের এক শিশু আটক হয়েছে।কাদের যশোর রেলগেটের কাশেমের ছেলে। সোমবার দিনগত গভীর রাত্রে বেনাপোল বাজারের আবু বক্কারের মুদির দোকানের ভেন্টিলিটার ভেঙে এ চুরির ঘটনা ঘটে।

শিশুটি ঘরের ভিতর যেয়ে নগদ টাকা তার জামা খুলে বেধে আর বের হতে পারে না। ঘর মালিক আবু বাক্কার বলেন, প্রতিদিনের ন্যায় কেনা- বেচা করে রাত্রে দোকান বন্ধ করে বাড়ি যায়। সকালে দোকান খুলে দেখে দোকানের ভিতর সব কিছু এলোমেলো। এরপর দোকানের পিছনের দিকে পালিয়ে আছে একটি শিশু।

শিশুটি দোকান মালিককে বলে কিছু লোক তাকে ভেন্টিলিটার ভেঙ্গে দোকানের ভিতর চুরি করতে প্রবেশ করায়। এরপর সে টাকা পয়সা নিয়ে আর বের হতে পারেনি।শিশুটির শিকারোক্তি অনুযায়ী বেনাপোল বাজারের ভাংগাড়ি দোকানদার আসলাম নামে এক ব্যবসায়ীকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। আসলাম বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের কাদের মোল্যার ছেলে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সুজিত বলেন, প্রাথমিক ভাবে শিশুটির স্বীকারোক্তি অনুযায়ী ঘরের ভিতর তার গায়ের জামায় বাধা অবস্থায় থাকা মুদি দোকানদারের টাকার উদ্ধার করা হয়েছে। তবে চুরির সাথে কে বা কারা জড়িত ছিল তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। আটক শিশুটিকে বেনাপোল পোর্ট থানার জেল হাজতে রাখা হয়েছে।

দেখা হয়েছে: 541
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪