|

বেনাপোলে মোজাহার কোম্পানীর ট্রাংকলরীর পিচে দগ্ধ হয়ে গুরুত্বর আহত-৩

প্রকাশিতঃ ২:১০ অপরাহ্ন | নভেম্বর ২৭, ২০১৯

বেনাপোলে মোজাহার কোম্পানীর ট্রাংকলরীর পিচে দগ্ধ হয়ে গুরুত্বর আহত-৩

বেনাপোল (যশোর) প্রতিনিধি: বেনাপোলে মোজাহার কোম্পানীর ঢাকনা বিহীন ট্রাংকলরীতে থাকা গরম পিচে দগ্ধ হয়ে তিন পথচারী এখন মৃত্যু শয্যায়। সোমবার সন্ধ্যায় বেনাপোল পৌর এলাকার যশোর-বেনাপোল মহাসড়কের তালশারী নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের বাবু মেম্বারের ছেলে সাকিব (২৩), একই গ্রামের চাঁদ মিয়ার ছেলে মিরাজ বিশ্বাস(২৫) ও নামাজ গ্রামের কামরুল ইসলামের ছেলে রাব্বি(২২)।

আহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানায়, সোমবার সন্ধ্যায় আহত তিন যুবক মোটরসাইকেল যোগে শার্শা থেকে বেনাপোলের দিকে আসছিলেন। এসময় বেনাপোল তালশারী মিলন পাম্পের কাছে পৌছালে বেনাপোল থেকে ছেড়ে যাওয়া একটি পিচ বোঝায় ট্রাংকলরী ঢাকনা খোলা থাকায় গরম পিচ চলন্ত গাড়ি থেকে পড়ে। এতে তারা গুরুত্বর দগ্ধ হয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায়।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বেনাপোল সুরক্ষা ক্লিনিকে নিয়ে আসে। এবং ক্ষুদ্র এলাকাবাসী ঘাতক ট্রাকটিকে আটক করে। আহতদের শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে এবং তাদের অবস্থা আশঙ্কা জনক বলে জানান চিকিৎসক।

এদিকে স্থানীরা আরো বলেন, মোজাহার কোম্পানীর যানবাহন গুলো একটি বড় ঠিকাদার প্রতিষ্ঠানের হওয়ায় তারা কোন নিয়ম না মেনে সব সময় সড়কে বেপরোয়া গতিতে চলে। ফলে সড়কে প্রায় ছোট বড় দূর্ঘটনা ঘটে থাকে।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪