|

বেনাপোলে যাত্রীর পায়ুপথ থেকে ৭ পিস স্বর্ণেরবার উদ্ধার

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ন | জুন ০৭, ২০১৮

বেনাপোলে যাত্রীর পায়ুপথ থেকে ৭ পিস স্বর্ণেরবার উদ্ধার

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচারের সময় সাত পিস স্বর্ণের বারসহ লাভলু ব্যাপারী (৩৫)নামে বাংলাদেশি এক যাত্রীকে আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ। আটক লাভলু শরিয়তপুরের জাজিয়া উপজেলার কিন্নাউল্লা মাতবরকান্দি গ্রামের মান্নান ব্যাপারীর ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ভারতে প্রবেশের সময় ওই যাত্রীকে তল্লাশি করে তার পায়ুপথ থেকে স্বর্ণেরবার গুলো উদ্ধার করা হয়।

কাস্টমস গোয়েন্দা সূত্রে জানা যায়, বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে যাওয়ার সময় আটক স্বর্ণ পাচারকারীর গতিবিধি সন্দেহ হয় কাস্টমস সদস্যদের। এসময় জিজ্ঞাসাবাদ করলে তিনি স্বর্ণ পাচারের কথা অস্বীকার করেন। পরে তার শরীর স্ক্যানিং করে পায়ুপথে স্বর্ণের বারের সন্ধান পাওয়া যায়।পরে তাকে টয়লেটে নিয়ে ৭শ’ গ্রাম ওজনের সাতটি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

বেনাপোল চেকপোস্ট কাস্টমসের ডেপুটি কমিশনার জাকির হোসাইন জানান, আটক স্বর্ণ পাচারকারীর বিরুদ্ধে স্বর্ণপাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 540
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪