|

বেনাপোলে ২০০ বোতল ফেন্সিডিল ও ৪৮ পিস পরচুলাসহ আটক ২

প্রকাশিতঃ ৫:০৯ অপরাহ্ন | জুলাই ২৩, ২০১৯

বেনাপোলে ২০০ বোতল ফেন্সিডিল ও ৪৮ পিস পরচুলাসহ আটক-২

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোলে ২১ বিজিবি’র অভিযানে ২০০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৪৮ পিস বাংলাদেশী পরচুলাসহ দুইজনকে আটক করেছে বিজিবি সদস্যরা।

সোমবার (২৩/০৭/১৯) তারিখ সকালে খুলনা ব্যাটালিয়ন (২১বিজিবি’র) অধীনস্থ দৌলতপুর বিওপি’র একটি টহল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন গাতীপাড়া গ্রামে অভিযান চালিয়ে মৃত মতিয়ার এর ছেলে মোঃ কোরবান আলী(২৬)কে ৪৮ পিস বাংলাদেশী পরচুলানহ আটক করা হয়।

পরে বিজিবি’র টহলদল দৌলতপুর গ্রামস্থ কলিমের পুকুর পাড় থেকে বড় আঁচড়া গ্রামের মৃত মতিয়ার রহমান এর ছেলে দুধ মল্লিক (৪৫)কে ৬ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

অপর দিকে পুটখালী বিওপি’র আরো দুইটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী ইউনিয়নের শিকড়ী মাঠের মধ্য থেকে পরিত্যক্ত অবস্থায় ১৯৪ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার আমাদের বেনাপোল প্রতিনিধিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর বিওপি’র টহল দল ৪৮ পিস বাংলাদেশী পরচুলা ও ৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুইজন আটক করে। অপর দিকে পুটখালী বিওপি’র টহল দল ১৯৪ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।

আটককৃত আসামী ও মালামাল বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি আমাদের বেনাপোল প্রতিনিধিকে নিশ্চিত করেন।

দেখা হয়েছে: 419
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪