|

বেনাপোল পোর্ট থানার তদন্ত ওসি ফিরোজ ক্লোজ

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | মে ২৫, ২০১৮

বেনাপোল পোর্ট থানার তদন্ত ওসি ফিরোজ ক্লোজ

শার্শা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের বেনাপোলে মাদক বিরোধী অভিযানে সন্তোষ্টজনক কোন ভূমিকা রাখতে না পারায় বৃহস্পতিবার সন্ধ্যায় বেনাপোল পোর্ট থানার (ওসি তদন্ত) ফিরোজ আহম্মদকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

কোন ওসি যোগদান না করা পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করবেন সেকেন্ড অফিসার (এসআই) শরীফ হাবিবুর রহমান। পুলিশ ও বিশ্বস্ত সূত্রে জানা যায়, বেনাপোল পোর্ট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বেশ কিছুদিন যাবত গলব্লাডারে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

এ সময় থানার ভারপ্রাপ্ত ওসির দায়িত্ব পান ফিরোজ আহম্মদ (ওসি তদন্ত)। তিনি তার ইচ্ছেমত করে থানা চালিয়ে যাচ্ছিলেন।সম্প্রতি দেশে মাদক মুক্ত সমাজ দেখতে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন ঘোষণা আসায় নড়ে-চড়ে বসে আইন-শৃঙ্খলাবাহিনী। শিকড় থেকে মাদকের মূল তুলে আনার হুংকার ও মাদকের জিরো টলারেন্স নীতি গ্রহণ করেন বর্তমান ডিআইজি। তারই ধারাবাহিকতায় বেনাপোল পোর্ট থানার আইন-শৃঙ্খলা ও মাদকের বিরুদ্ধে কোন সফলতা না থাকায় ফিরোজ আহম্মদ (ওসি তদন্ত) কে যশোর পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চলমান মাদক বিরোধী কর্মকান্ডে কোন সফলতা না থাকায় তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪