|

বেনাপোল বন্দরে আবারও পণ্যবাহী ট্রাকে আগুন

প্রকাশিতঃ ১০:০১ অপরাহ্ন | জুন ২৭, ২০১৮

বেনাপোল বন্দরে আবারও পণ্যবাহী ট্রাকে আগুন

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

বেনাপোল স্থলবন্দরে গত দুই সপ্তাহের ব্যবধানে আবারও ভারতীয় কেমিক্যাল পণ্যবাহী একটি ট্রাকে আগুন লেগেছে।স্থানীয়রা ও বন্দরের ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।সোমবার রাত সাড়ে ১০টার দিকে বেনাপোল স্থলবন্দরের বাইপাস সড়কে ট্রাকে এই আগুন লাগে।

স্থানীয়রা জানান, ভারতীয় ডব্লিউ বি ৮৪৭৭ নম্বরের গাড়ি নিয়ে চালক রাতে বেনাপোল বন্দরের টার্মিনালে প্রবেশ করেন। এ সময় হঠাৎ ট্রাকে আগুন ধরে যায়।এর মধ্যে ট্রাক থেকে পালিয়ে যান চালক।

আগুনের খবর পেয়ে প্রথমে স্থানীয়রা এসে নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেওয়া হলে তারা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। তবে ট্রাকে থাকা আমদানি হওয়া পণ্য সব পুড়ে নষ্ট হয়ে যায়। বন্দরের পণ্যগারের মধ্যে এই দুর্ঘটনা ঘটলে বড় ধরনের ক্ষতির আশঙ্কা ছিল ব্যবসায়ীদের।

বেনাপোল বন্দরের ফায়ার সার্ভিস কার্যালয়ের কর্মকর্তা তৌহিদুর রহমান জানান, আগুন নেভানো ও পুড়ে যাওয়া ট্রাকটি বন্দর থেকে বাইরে নিরাপদ স্থানে নেওয়ার হয়েছে।

বেনাপোল বন্দর পরিচালক (ট্রাফিক) আমিনুল ইসলাম জানান, এখন আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে। তদন্ত শেষে আগুনের সূত্রপাতের কারণ ও ক্ষতির পরিমাণ জানা যাবে।

দেখা হয়েছে: 454
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪