|

বেনাপোল সীমান্তে ২৪লাখ টাকার ভারতীয় পণ্যসহ আটক ১

প্রকাশিতঃ ১০:২৬ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০১৯

বেনাপোল সীমান্তে ২৪লাখ টাকার ভারতীয় পণ্যসহ আটক ১

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সীমান্ত থেকে ২৪ লাখ টাকার চোরাচালান পণ্যসহ আলামিন (৩৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার বিকালে বেনাপোল সীমান্তের কাগজপুকুর এলাকা থেকে এ পণ্য চালানটি আটক করা হয়। আটক আলামিন ঝিকরগাছা উপজেলার নবিনগর গ্রামের রবিউল ইসলামের ছেল। আটক পণ্যের মধ্যে ভারতীয় শাড়ি, থ্রি পিস, প্যান্ট পিস, ময়ুরের পাখা, আতশবাজি ও শুঁটকি মাছ।

র‌্যাব সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে যশোর-বেনাপোল সড়কের কাগজপুর গ্রামে বাবুল আক্তার এর বাগান বাড়ির সামনে অভিযান চালায়। এসময় ভারতীয় চোরাচালান পণ্যসহ একটি ট্রাক এবং আলামিনকে আটক করা হয়। পরে ওই ট্রাক থেকে বিপুল পরিমাণ চোরাচালান পণ্য জব্দ করা হয়।

যশোর র‌্যাব ৬ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত ভারতীয় পণ্যের আনুমানিক মূল্য ২৪ লাখ টাকা। আটককৃতর বিরুদ্ধে মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪