|

বেনাপোল সীমান্ত এলাকা থেকে ৩২ পিস স্বর্ণের বার উদ্ধার

প্রকাশিতঃ ১১:০৬ অপরাহ্ন | অগাস্ট ০৭, ২০১৯

বেনাপোল সীমান্ত এলাকা থেকে ৩২ পিস স্বর্ণের বার উদ্ধার

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোল দূর্গাপুর মোড় থেকে ২.৮ কেজি ওজনের ৩২ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে ৪৯ বিজিবি সদস্যরা।

বুধবার(০৭/০৮/১৯ইং)তারিখ সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নায়েব সুবেদার মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে একটি টহলদল বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর মোড়ে অবস্থান করে। এসময় মোটরসাইকেলের পিছু ধাওয়া দিলে চালক মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে ঘটনাস্থলে মোটরসাইকেলটি তল্লাশী করে সাইলেন্সার এর মধ্যে ফিটিং অবস্থায় রাখা ২.৮ কেজি স্বর্ণ (৩২ টি স্বর্ণের বার) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ৩২ পিস স্বর্ণের বার এর আনুমানিক মূল্য ১,২৩,২০,০০০/-(এক কোটি তেইশ লক্ষ বিশ হাজার) টাকা।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক মোঃ সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর মোড় থেকে ৩২ পিস স্বর্নের বার ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।তিনি আরো বলেন,বর্তমানে হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে নিজস্ব গোয়েন্দা তৎপরতা এবং বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 565
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪