|

বেশি দামে সিগারেট বিক্রি করায় বিক্রেতাদের পুলিশের সতর্ক

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০১৯

বেশি দামে সিগারেট বিক্রি করায় বিক্রেতাদের পুলিশের সতর্ক

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরের রায়পুরে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির কয়েকটি শ্রেণির সিগারেট বেশি দামে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। রায়পুর বাস স্ট্যান্ড ও আশপাশ এলাকার খুচরা বিক্রেতাদের বিরুদ্ধে এ অভিযোগ উঠে।

ভোক্তাদের অভিযোগে ভিত্তিতে মঙ্গলবার বিকেলে রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুল হকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা পাওয়া গেছে। মিডিয়া কর্ণীর্ভার নামে একটি দোকানে গিয়ে ব্রিটিশ আমেরিকান কোম্পানির বিভিন্ন সিগারেট বেশি দামে বিক্রি করতে দেখা যায়।

ওই দোকানের ব্যবসায়ী সুকান্তকে বেশি দাম রাখার কথা জানতে চাইলে তিনি বলেন, ভুল হয়ে গেছে আর কখনো বেশি দামে সিগারেট বিক্রি করবো না। পরে অন্যান্য ব্যবসায়ীদের অনুরোধে তাকে মৌখিকভাবে সাবধান করে দেওয়া হয়।

পুলিশ জানায়, কয়েকদিন ধরে ভোক্তারা অভিযোগ করে আসছে তাদের কাছ থেকে সিগারেটের দাম বেশি নেওয়া হচ্ছে। সরকার কর্তৃক নির্ধারিত ৪ টাকা মূল্যের পাইলট ডার্বি ও হলিউড সিগারেট ৫টাকা দরে বিক্রি করছে কিছু অসাধু ব্যবসায়ী। এসব ব্যবসায়ীদের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 429
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪