|

বোদায় জমির ফসল ছাগলে খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে জয়না বেগম হাসপাতালে

প্রকাশিতঃ ১০:৫৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৮

বোদায় জমির ফসল ছাগলে খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে জয়না বেগম হাসপাতালে

মোঃ নুরে হাবিব সোহেল, বোদা(পঞ্চগড়)

বোদায় জমির ফসল ছাগলে খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে জয়না বেগম বর্তমানে হাসপাতালে ব্যথায় কাতরাচ্ছে। বোদা পৌরসভার ৯নং ওয়ার্ডের কুড়–লিয়া মহল্লার বর্গা চাষি আনছারুল ইসলাম ২ বিঘা জমিতে রোপা আবাদ করে।

একই মহল্লার শাহজাহানের স্ত্রী নুর নেহার শুক্রবার বিকেলে তার ছাগল রোপা চারা খাওয়ার জন্য ক্ষেতে নামিয়ে দেয়,এতে জমির ফসলের ব্যাপক ক্ষতি হয়। ক্ষেতে ছাগল দেখে বর্গা চাষির স্ত্রী জয়না বেগম ছাগল ধরে খোয়াড়ে দেয়ার চেষ্টা করলে শাহজাহানের পুত্র নয়ন,কন্যা শাম্মি ও তার স্ত্রী নুর নেহার তাকে নির্দয় ভাবে মারপিট করে। তার চিৎকার শুনে প্রতিবেশি সাবিনা,রুপালী ও হুমায়ুন জয়না বেগমকে উদ্ধার করে বাড়ী নিয়ে যায়।

তার স্বামী আনছারুল জানান, স্ত্রী বুকের ব্যথায় ছটফট করলে ভ্যান যোগে বোদা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসি।

বিষয়টি আমাদের ওয়ার্ডের কাউন্সিলরকে জানালে তিনি বিষয়টি দেখবেন বলে জানান। হাসপাতালে এই প্রতিবেদককে জয়না বেগম জানান, প্রতিবেশি আনছার আলীর কাছ থেকে ২ বিঘা জমি বর্গা নিয়ে আমার স্বামী দীর্ঘদিন ধরে ফসল আবাদ করে আসছেন।

বিকালে জমির কাছে গিয়ে দেখি, ছাগল রোপার চারা খাচ্ছে। ছাগল নিয়ে আসার চেষ্টা করলে নুর নেহার তার ছেলে নয়ন ও মেয়ে শাম্মি বেদম মারপিট করে। স্থানীয় কাউন্সিল শাহজাহান সিরাজের কাছে মুঠোফোনে এব্যাপারে জানতে চাইলে তিনি জানান, ঘটনাটি আমি শুনেছি,উভয় পক্ষেকে ডেকে আপোষ করে দেবার চেষ্টা করবো।

দেখা হয়েছে: 606
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪